মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ ।। ১ আশ্বিন ১৪৩১ ।। ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাকার যানজট নিরসনের উপায় খুঁজতে বিশেষজ্ঞ ও ডিএমপিকে নির্দেশ প্রধান উপদেষ্টার রাষ্ট্র ব্যবস্থার কাঙ্খিত সংস্কারে আলেম সমাজকেও এগিয়ে আসতে হবে: জমিয়ত নেতৃবৃন্দ ধর্ম উপদেষ্টার সঙ্গে সিলেট আলেম প্রতিনিধির সাক্ষাৎ, আলোচনায় ইসলামিক ফাউন্ডেশন হুব্বে রাসূল ﷺ ফাউন্ডেশনের সংবর্ধনা, সিরাত কনফারেন্স ও প্রতিযোগিতা অনুষ্ঠিত ‘আদর্শ নাগরিক গঠনে ভূমিকা রাখছে উলামায়ে কেরাম’ মহানবী (সা.) এর পুরো জীবনটাই আমাদের জন্য আদর্শ: ধর্ম উপদেষ্টা খেলাফত ব্যবস্থায় রাষ্ট্র ও সমাজ শীর্ষক সীরাতুন্নবী সা. সেমিনার অনুষ্ঠিত আসাদুজ্জামান নূর ও মাহবুব আলী কারাগারে তেজগাঁও কলেজের ইতিহাসে প্রথম সর্ববৃহৎ ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত রাসুল (স.) এর আদর্শ পৃথিবীকে শত শত বছর নেতৃত্ব দিয়েছে: চবি অধ্যাপক

কাতারে ফার্স্ট চয়েজ কার সার্ভিস কোম্পানির আত্মপ্রকাশ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
কাতারে ফার্স্ট চয়েজ কার সার্ভিস কোম্পানির আত্মপ্রকাশ

কে.এম. সুহেল আহমদ, কাতার : প্রবাসে কর্মসংস্থান সৃষ্টি ও বাংলাদেশকে ব্র্যান্ডিং করার প্রত্যাশায় কাতারের রজাধানীর নাজমায় ক্রেজি সিগন্যাল এর পাশে বি-রিং রোডে  ২ সেপ্টেম্বর( সোমবার) বাংলাদেশী মালিকানাধীন ফার্স্ট চয়েজ কার সার্ভিস কোম্পানির যাত্রা শুরু হয়।

তরুণ উদ্যোক্তা  ফারুক আহমদ  ও মোহাম্মদ আরশাদ হোসেনকে সাথে নিয়ে ফিতা কেটে প্রতিষ্ঠানটির উদ্বোধন করেন কাতারে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মো: নজরুল ইসলাম। উদ্যোক্তারা অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণ করেন।

হাফেজ মাওলানা নূরে আলমের কুরআন তেলাওয়াতের মাধ্যমে সংক্ষিপ্ত আলোচনা  অনুষ্ঠানের সূচনা হয়।

শিক্ষক তাফসির উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথিবৃন্দের মধ্যে আলোচনায় অংশ নেন কোম্পানীর স্পন্সর আবদুল্লাহ সাইদ আল নায়িমী, দূতাবাসের শ্রম কাউন্সিলর মাশহুদুল কবির, সি.আই.পি জালাল আহমদ, লেখক-সাংবাদিক অ্যাসোসিয়েশনের সভাপতি এ.কে.এম. আমিনুল হক, চাঁদপুর সমিতির সভাপতি মানিক রহমান, ফরিদগঞ্জ সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম ভূঁইয়া ও ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির ভারপ্রাপ্ত সভাপতি সালেহ মোহাম্মদ নূরুন্নবী মৃধা।

উদ্যোক্তরা জানান, এই গ্যারেজে সুলভ মূল্যে ডিজেল ও পেট্রোল চালিত সব গাড়ির কাজ করা হয়। বাংলাদেশী প্রতিষ্ঠান হিসেবে প্রবাসী বাংলাদেশীদের জন্য বিশেষ ছাড় দেওয়া হবে।

হাআমা/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ