শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার

দেওবন্দে মসজিদে মুসলমানদের নিরাপত্তা কামনা করে বিশেষ মোনাজাত 

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

|| নুর আলম সিদ্দিকী ||

ভারতের শান্তি, সমৃদ্ধি ও মুসলমানদের নিরাপত্তা কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেছেন দারুল উলুম দেওন্দের মসজিদে রশিদিয়ার খতিব ও দেওবন্দ মাদরাসার শিক্ষক মাওলানা সালমান বাজনুরি।

জুমার নামাজ শেষে তিনি রমজান মাসের ফজিলত ও রোজার গুরুত্ব  নিয়ে আলোচনা করেন।

তিনি বলেন, রমজানের প্রথম দশক রহমতের, দ্বিতীয় দশক ক্ষমার এবং তৃতীয় দশক জাহান্নাম থেকে নাজাতের। তাই মানুষের উচিৎ অনেক বেশি দোয়া করে অল্লাহকে খুশি করা।

সবশেষে দেশের শান্তি, সমৃদ্ধি ও মুসলমানদের নিরাপত্তা কামনা করে মোনাজাত করা হয়।

এদিকে দেওবন্দের ছাত্তা মসজিদে জুমার নামাজের খুৎবা দেন মুফতি আফফান মনসুরপুরী।

ভারতের বিতর্কিত সংশোধিত নাগরিকত্ব আইন ( সিএএ ) বাতিলের দাবিতে মুসলমানরা বিক্ষোভ করতে পারে এই আশঙ্কায় নগরীর সব বড় মসজিদ ও মোড়ে মোড়ে মোতায়েন ছিল পুলিশ।

সূত্র: দেওবন্দ টাইমস

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ