শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

ইসরায়েলকে কঠোর জবাব দেওয়া হবে : হিজবুল্লাহ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ফাইল ছবি

দক্ষিণ লেবাননে ইসরাইলি বিমান হামলায় দুই শিশু নিহত হওয়ার পর তেল আবিবের বিরুদ্ধে কড়া সতর্কবার্তা উচ্চারণ করেছে হিজবুল্লাহ। গোষ্ঠীটি বলেছে, নিশ্চিতভাবে এর জবাব দেওয়া হবে।

বুধবার দক্ষিণ লেবাননে ইসরাইলি বিমান হামলায় এক নারী তার দুই শিশুসন্তানসহ নিহত হন এবং আরেক হামলায় এক হিজবুল্লাহ যোদ্ধা নিহত হন। এ সম্পর্কে হিজবুল্লাহর নির্বাহী পরিষদের প্রধান হাশেম সাফিউদ্দিন তেল আবিবকে হুঁশিয়ার করে দিয়ে বলেছেন, “দক্ষিণ লেবাননে আজকের যে আগ্রাসনে কয়েকজন বেসামরিক নাগরিক নিহত হয়েছে তা বিনা জবাবে পার পাবে না।

নিশ্চিতভাবে এর জবাব দেওয়া হবে এবং জবাব হবে উপযুক্ত পর্যায়ে।” ইসরাইল বুধবারের হামলা চালিয়ে দাবি করেছে, অধিকৃত ভূখ-ের উত্তরাঞ্চলীয় সাফেদ এলাকায় হিজবুল্লাহর রকেট হামলায় এক ইসরাইলি নারী সেনার নিহত হওয়ার প্রতিশোধ নিতে বুধবারের হামলা চালানো হয়েছে।

সাফেদ এলাকায় হিজবুল্লাহর রকেট হামলায় ৮ ইসরাইলি আহত হয়েছে, যাদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। হিজবুল্লাহর মহাসচিব সাইয়্যেদ হাসান নাসরুল্লাহ গত মঙ্গলবার টেলিভিশনে সম্প্রচারিত এক ভাষণে বলেছেন, অবরুদ্ধ গাজা উপত্যকায় ইসরাইলি গণহত্যা পুরোপুরি বন্ধ না হওয়া পর্যন্ত তার সংগঠন ইসরাইলবিরোধী হামলা চালিয়ে যাবে।

তিনি বলেন, “যেদিন গাজায় গুলিবর্ষণ বন্ধ হবে সেদিন আমরা উত্তর ইসরাইলে গুলিবর্ষণ বন্ধ করব।” সাইয়্যেদ নাসরুল্লাহ আরও বলেন, “ইসরাইল যদি হামলা জোরদার করে তাহলে আমরাও একই কাজ করব।” ইরনা।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ