শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ কওমি সনদ বাস্তবায়ন সেমিনার থেকে ১৩ দফা প্রস্তাবনা ও ২ দফা কর্মসূচি ঘোষণা স্বকীয়তা বজায় রেখে কওমি সনদের স্বীকৃতি বাস্তবায়ন চান মুফতী ফয়জুল করীম কওমি শিক্ষার্থীদের প্রতি সকল বৈষম্যের অবসান হোক: সেমিনারে বক্তারা ‘খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন’ হবিগঞ্জে মহানবী সা.কে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন

ভারতে পিকনিক করতে গিয়ে বোট উল্টে ১৬ জনের মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ছবি : সংগৃহীত

ভারতের গুজরাটের ভদোদরায় স্কুলের পিকনিকের বোট উল্টে কমপক্ষে ১৬ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে দুজন শিক্ষক এবং বাকি ১৪ জন শিক্ষার্থী। বৃহস্পতিবার দুপুরের কিছু পরে ভদোদরায় হার্নি লেকে এ দুর্ঘটনা ঘটে।

ওই বোটে নিউ সানরাইজ স্কুল নামে একটি বেসরকারি স্কুলের শিক্ষার্থী ও শিক্ষক মিলিয়ে ২৭ জন ছিল। তাদের কারো শরীরে লাইফ জ্যাকেট ছিল না বলে জানা গেছে। যদিও ওই বোটটিতে আসন সংখ্যা ছিল মাত্র ১৬ জনের। কিন্তু অতিরিক্ত যাত্রী থাকার কারণেই এই দুর্ঘটনা বলে প্রাথমিকভাবে ধারণা।

ঘটনার পরে স্থানীয় মানুষজন উদ্ধার কাজে নামে। বেশ কয়েকজন শিক্ষার্থীকে উদ্ধার করা হয়। পরে খবর দেওয়া হয় ফায়ার ব্রিগেড, দুর্যোগ মোকাবিলা টিমকে। তারা উদ্ধার কাজে নেমে বেশ কয়েকজনকে উদ্ধার করে। এখনো কয়েকজন নিখোঁজ বলে জানা গেছে।

ভদোদরার প্রধান ফায়ার অফিসার পার্থ ব্রহ্মভাট জানান, একটি বোটে করে স্কুলের বাচ্চারা পিকনিক করতে এসেছিলেন। বিকেল বেলার দিকে হঠাৎ করে সেই বোটটি উল্টে যায়। ফায়ার ব্রিগেডের কর্মকর্তারা ৭ জন শিক্ষার্থীকে উদ্ধার করে। উদ্ধার কাজ চলছে।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ