বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪ ।। ৪ আশ্বিন ১৪৩১ ।। ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ কওমি সনদ বাস্তবায়ন সেমিনার থেকে ১৩ দফা প্রস্তাবনা ও ২ দফা কর্মসূচি ঘোষণা স্বকীয়তা বজায় রেখে কওমি সনদের স্বীকৃতি বাস্তবায়ন চান মুফতী ফয়জুল করীম কওমি শিক্ষার্থীদের প্রতি সকল বৈষম্যের অবসান হোক: সেমিনারে বক্তারা ‘খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন’ হবিগঞ্জে মহানবী সা.কে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন

লেবাননে হামাসের কার্যালয়ে হামলা, শীর্ষ নেতাসহ নিহত ৪

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ছবি: সংগৃহীত

লেবাননের রাজধানী বৈরুতের দক্ষিণাঞ্চলীয় উপশহর দাহিয়েহতে ফিলিস্তিনের সশস্ত্র গোষ্ঠী হামাসের কার্যালয়ে হামলার ঘটনা ঘটেছে। এতে অন্তত চারজন নিহত হয়েছে। বিবিসি, আল জাজিরা, রয়টার্স ও এএফপির প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।


নিরাপত্তা সূত্রের বরাত দিয়ে এএফপি ও রয়টার্স বলছে, হামলায় হামাসের একজন শীর্ষ নেতা নিহত হয়েছে।

পরবর্তী সময়ে হামাসের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে, হামলায় তাদের পলিটিক্যাল ব্যুরোর ডেপুটি প্রধান সালেহ আল-আরোরি নিহত হয়েছেন। 

লেবাননের রাষ্ট্রীয় মিডিয়ার পক্ষ থেকে বলা হয়েছে, ইসরায়েলি ড্রোন হামলার কারণে হতাহতের ঘটনা ঘটেছে। 

এদিকে ইসরায়েলি সেনাবাহিনী বিবিসিকে বলেছে, তারা বিদেশি মিডিয়ার প্রতিবেদন নিয়ে কোনো মন্তব্য করবে না।

এনএ/

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ