বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪ ।। ৪ আশ্বিন ১৪৩১ ।। ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ কওমি সনদ বাস্তবায়ন সেমিনার থেকে ১৩ দফা প্রস্তাবনা ও ২ দফা কর্মসূচি ঘোষণা স্বকীয়তা বজায় রেখে কওমি সনদের স্বীকৃতি বাস্তবায়ন চান মুফতী ফয়জুল করীম কওমি শিক্ষার্থীদের প্রতি সকল বৈষম্যের অবসান হোক: সেমিনারে বক্তারা ‘খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন’ হবিগঞ্জে মহানবী সা.কে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন ইসরাইলি দখলদারিত্বের বিরুদ্ধে বাংলাদেশের কো-স্পন্সর প্রস্তাব গ্রহণ করেছে জাতিসংঘ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন হাসিনা, ঘুরছেন পার্কে

ইসরায়েলি হামলায় সাবেক ফিলিস্তিনি মন্ত্রী নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ইসরায়েলি হামলায় সাবেক ফিলিস্তিনি মন্ত্রী নিহত ইউসুফ সালামা

ইসরায়েলি হামলায় সাবেক ফিলিস্তিনি ধর্ম বিষয়ক মন্ত্রী ইউসুফ সালামা নিহত হয়েছেন। সরকারি ফিলিস্তিনি বার্তা সংস্থা এবং হামাসের স্বাস্থ্য মন্ত্রণালয় এ তথ্য জানিয়েছে। খবর এএফপির।

জানা গেছে, রবিবার ফিলিস্তিনি কর্তৃপক্ষের সাবেক এই মন্ত্রীর বাড়িতে ইসরায়েলি বাহিনী হামলা চালায়। এতে কেন্দ্রীয় গাজা উপত্যকার আল-মাগাজি শরণার্থীশিবিরের ওই বাড়িতে থাকা ইউসুফের প্রাণহানি হয়েছে।

ফিলিস্তিনি কর্তৃপক্ষের প্রেসিডেন্ট মাহমুদ আব্বাসের দল ফাতাহর ঘনিষ্ঠ হিসেবে বিবেচিত সালামা ২০০৫ সালের ফেব্রুয়ারি থেকে ২০০৬ সালের মার্চ পর্যন্ত মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন।


তিনি জেরুজালেমের পুরাতন শহরের আল-আকসা মসজিদে ইমাম হিসেবেও কাজ করেছেন। ইসরায়েলি সেনাবাহিনীর পক্ষ থেকে ইউসুফ সালামাকে হত্যার বিষয়ে তাৎক্ষণিক কোনো মন্তব্য পাওয়া যায়নি।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ