বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪ ।। ৪ আশ্বিন ১৪৩১ ।। ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ কওমি সনদ বাস্তবায়ন সেমিনার থেকে ১৩ দফা প্রস্তাবনা ও ২ দফা কর্মসূচি ঘোষণা স্বকীয়তা বজায় রেখে কওমি সনদের স্বীকৃতি বাস্তবায়ন চান মুফতী ফয়জুল করীম কওমি শিক্ষার্থীদের প্রতি সকল বৈষম্যের অবসান হোক: সেমিনারে বক্তারা ‘খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন’ হবিগঞ্জে মহানবী সা.কে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন ইসরাইলি দখলদারিত্বের বিরুদ্ধে বাংলাদেশের কো-স্পন্সর প্রস্তাব গ্রহণ করেছে জাতিসংঘ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন হাসিনা, ঘুরছেন পার্কে

দক্ষিণ আফ্রিকায় ১৮ ডাকাতকে গুলি করে হত্যা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
সংগৃহীত ছবি

দক্ষিণ আফ্রিকার পুলিশ এক অভিযানে অন্তত ১৮ সন্দেহভাজন ডাকাতকে গুলি করে হত্যা করেছে।

গতকাল শুক্রবার (১ সেপ্টেম্বর) দেশটির লিমপোপো প্রদেশে বন্দুকযুদ্ধের সময় সন্দেহভাজন ডাকাতরা নিহত হন বলে পুলিশের এক বিবৃতিতে জানানো হয়েছে।

দক্ষিণ আফ্রিকার সর্ব উত্তরের প্রদেশ লিমপোপোর মাখাদো এলাকায় ডাকাত দলের সঙ্গে পুলিশের ওই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে।

মাখাদোর বন্দুকযুদ্ধের স্থান থেকে দেশটির পুলিশ কমিশনার ফ্যানি মাসেমোলা বলেছেন, সন্দেহভাজনরা ক্যাশ-ইন-ট্রানজিট (সিআইটি) লুটের পরিকল্পনা করছিলেন। তারা অন্যান্য প্রদেশেও একই ধরনের অপরাধের সাথে জড়িত।

মাসেমোলা বলেন, ‘এই চক্রটি লিমপোপো প্রদেশ, এমপুমালাঙ্গা ও গুয়েটাং শহরের কয়েকটি সিআইটি লুটের সাথে জড়িত ছিল বলে আমরা ধারণা করছি।’

তবে বন্দুকযুদ্ধের ঘটনায় পুলিশের একজন কর্মকর্তাও আহত হয়েছেন বলে জানিয়েছেন তিনি। আর ওই বন্দুকযুদ্ধ প্রায় ৯০ মিনিট ধরে স্থায়ী ছিল।

সূত্র: রয়টার্স

টিএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ