মঙ্গলবার, ২১ মে ২০২৪ ।। ৭ জ্যৈষ্ঠ ১৪৩১ ।। ১৩ জিলকদ ১৪৪৫

শিরোনাম :
কিরগিজস্তানে বাংলাদেশি শিক্ষার্থীরা এখন ভালো আছেন: পররাষ্ট্রমন্ত্রী ইরানি প্রেসিডেন্ট রাইসি দুর্ঘটনা নাকি হত্যার শিকার? কেমন আছেন বাংলাদেশি আরবি সাহিত্যিক আল্লামা সুলতান যওক নদভী জিমে না গিয়ে ‘ঘরোয়া’ পদ্ধতিতে ওজন কমানোর সহজ উপায় সংসদের বাজেট অধিবেশন শুরু ৫ জুন জামেয়া দারুল মা‘আরিফে প্রাক্তন ছাত্র পরিষদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত রাইসির মৃত্যুতে ইসরায়েলি নেতাদের আনন্দ প্রকাশ  বাজার ম‌নিট‌রিং জোরা‌লো করতে নি‌র্দেশ প্রধানমন্ত্রীর   ইরানের প্রেসিডেন্টের ইন্তেকালে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক ‘ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলাচলের অনুমতি দিলেন প্রধানমন্ত্রী’

চোখের পানিতে আসমানের পানি চান নেত্রকোণার মানুষ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ফাইল ছবি

নেত্রকোণা জেলা প্রতিনিধি> 

সারাদেশে চলছে অনাবৃষ্টি ও তীব্র তাপদাহ। চলছে দেশের বিভিন্ন স্থানে বৃষ্টির জন্য নামাজ আদায়। এরই ধারাবাহিকতায় আজ সোমবার সকাল ৯ টায় নেত্রকোণার সুতারপুর মাদরাসার মুহতামিমের ইমামতিতে মাদরাসার ছাত্র-শিক্ষক ও এলাকাবাসীকে নিয়ে সালাতুল ইসতিসকা আদায় করা হয়।

মাদরাসার মুহতামিম বলেন, আমরা সবাই আল্লাহর দরবারে নিজেদের গুনাহ মাফ চাই এবং বৃষ্টির জন্য  কান্না জড়িত কন্ঠে মোনাজাত করি। আল্লাহ যেন আমাদেরকে মাফ করে দেন এবং আসমানী- জমিনি সমস্ত মুসিবত দূর করে দিয়ে রহমতের বৃষ্টি দান করেন।

এদিকে গত ৭৬ বছরের রেকর্ড ভেঙেছে এবারের তাপপ্রবাহ। দেশজুড়ে টানা ২৯ দিন ধরে চলছে তাপপ্রবাহ, যা আরও ২ দিন অব্যাহত থাকবে বলে জানা গেছে।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ