সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৩ বৈশাখ ১৪৩১ ।। ২৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :

নাটোরে পাঁচ পরিবারের স্বপ্ন পুড়ে ছাই


নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক
শেয়ার
ছবি: সংগৃহীত

নাটোরে অগ্নিকাণ্ডে দরিদ্র ৫টি পরিবারের স্বপ্ন পুড়ে ছাই হয়ে গেছে। ভয়াবহ এই অগ্নিকাণ্ডে ৫টি বসতঘর, ৫টি রান্না ঘরসহ ১টি গোয়াল পুড়ে ভস্মীভূত হয়ে গেছে। মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকেলে নাটোর সদর উপজেলার তেবাড়িয়া ইউনিয়নের লোচনগড় গ্রামে এই ঘটনা ঘটে।

এই অগ্নিকাণ্ডে কৃষক আছের উদ্দিন, অটোরিকশা চালক আফজাল হোসেন, রিকশা চালক গোলাম রসূল, ভ্যান চালক আনোয়ার হোসেন ও মো. রাজুর বসতবাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। ঘরে থাকা এসব পরিবারের নগদ টাকা, গহনা, আসবাবপত্র ও খাদ্য সামগ্রী পুড়ে যায়। দরিদ্র এই পরিবারগুলো শেষ সম্বলগুলো হারিয়ে দিশেহারা হয়ে পড়েছে।

নাটোর ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, ভ্যানচালক আনোয়ারের বাড়ির রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত হয়। পরে অন্যান্য বাড়িতে আগুন ধরে যায়। বাড়িগুলো কাছাকাছি হওয়ায় নিমিষেই আগুন সবগুলো ঘরে ছড়িয়ে যায়। আগুনের এতো তাপ যে কেউ কাছে যেতে পারছিল না। পরে ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ভুক্তভোগী ৫ পরিবারের দাবি অগ্নিকাণ্ডে প্রায় ১২ লাখ টাকার ক্ষতি হয়েছে।

এ বিষয়ে জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা জানান, খবর পাওয়ার পরেই সদর উপজেলা নির্বাহী অফিসার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এছাড়া তাৎক্ষণিক ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে শুকনো খাবার সহ অন্যান্য ত্রাণসামগ্রী বিতরণ করেছেন তিনি। নিয়ম অনুযায়ী ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে সরকারি সহায়তা প্রদান করা হবে বলেও জানান তিনি।

টিএইচএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ