বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪ ।। ৪ আশ্বিন ১৪৩১ ।। ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ কওমি সনদ বাস্তবায়ন সেমিনার থেকে ১৩ দফা প্রস্তাবনা ও ২ দফা কর্মসূচি ঘোষণা স্বকীয়তা বজায় রেখে কওমি সনদের স্বীকৃতি বাস্তবায়ন চান মুফতী ফয়জুল করীম কওমি শিক্ষার্থীদের প্রতি সকল বৈষম্যের অবসান হোক: সেমিনারে বক্তারা ‘খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন’ হবিগঞ্জে মহানবী সা.কে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন

ফরিদপুরে হিফজুল কুরআন প্রতিযোগিতা সম্পন্ন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মো. সাখাওয়াত হোসেন
ফরিদপুর জেলা প্রতিনিধি

ফরিদপুরে সম্পন্ন হয়েছে আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতা-২৪ এর কুরআনের নূর পাওয়ার্ড বাই বসুন্ধরার অডিশন।  


সোমবার (১১ ডিসেম্বর) সকাল ৯টা থেকে ‘কুরআনের নূর পাওয়ার্ড বাই বসুন্ধরা’ শিরোনামে ফরিদপুর সদর উপজেলার অম্বিকাপুর ইসলামিক শরিয়াহ রিসার্চ সেন্টার চত্বরে রেজিস্ট্রেশনের মাধ্যমে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সারাদিন চলে প্রতিযোগিতা অনুষ্ঠান।

ফরিদপুর জেলার বিভিন্ন এলাকা থেকে প্রতিযোগীরা সুশৃঙ্খলভাবে রেজিস্ট্রেশন সম্পন্ন করে প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেন।

জানাযায়, এবারের কুরআনের নুর প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ের প্রথম বিজয়ী ১০ লাখ টাকা, দ্বিতীয় বিজয়ী ৭ লাখ টাকা, তৃতীয় বিজয়ী ৫ লাখ টাকা, চতুর্থ ও পঞ্চম ২ লাখ টাকা করে পুরস্কার ও সম্মাননা পাবে।

এছাড়া ষষ্ঠ থেকে অষ্টম স্থান অর্জনকারী তিনজন ১ লাখ টাকা করে পুরস্কার ও সম্মাননা পাবে। এবারও জাতীয় পর্যায়ের আট বিজয়ী, তাদের পরিবার ও ওস্তাদকে ওমরাহ পালনের জন্য সৌদি আরব পাঠানো হবে।

অন্যদিকে প্রতিযোগিতার আন্তর্জাতিক পর্যায়ের প্রথম বিজয়ী ১৫ লাখ টাকা, দ্বিতীয় বিজয়ী ১০ লাখ টাকা এবং তৃতীয় বিজয়ী পাবে ৫ লাখ টাকা ও সম্মাননা পাবে।

উল্লেখ্য, বসুন্ধরা গ্রুপের পৃষ্ঠপোষকতায় এবং বায়তুল মোকাররম জাতীয় মসজিদের মুসল্লি কমিটির আয়োজনে এ হিফজুল কুরআন প্রতিযোগিতা-
২০২৪ ‘কুরআনের নূর’- এর ফরিদপুর বিভাগের এই অডিশন পর্ব অনুষ্ঠিত হয়েছে। পবিত্র রমজান মাসে 'কুরআনের নূর' অনুষ্ঠান সম্প্রচারিত হবে নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনে।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ