বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪ ।। ৪ আশ্বিন ১৪৩১ ।। ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ কওমি সনদ বাস্তবায়ন সেমিনার থেকে ১৩ দফা প্রস্তাবনা ও ২ দফা কর্মসূচি ঘোষণা স্বকীয়তা বজায় রেখে কওমি সনদের স্বীকৃতি বাস্তবায়ন চান মুফতী ফয়জুল করীম কওমি শিক্ষার্থীদের প্রতি সকল বৈষম্যের অবসান হোক: সেমিনারে বক্তারা ‘খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন’ হবিগঞ্জে মহানবী সা.কে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন

রংপুরের কাউনিয়ায় ট্রেন ইঞ্জিন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ 

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ফাইল ছবি

রংপুরের কাউনিয়ায় যাত্রীবাহী একটি ট্রেনের ইঞ্জিন লাইনচ্যুত হয়েছে। এ ঘটনায় কাউনিয়া-তিস্তা-কুড়িগ্রাম-লালমনিরহাট রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। তবে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকাল ৭টার দিকে কাউনিয়ার তিস্তা রেলসেতুর কাছে লাইনচ্যুতের এ ঘটনা ঘটে।

রংপুর রেলস্টেশন সুপার শংকর গাঙ্গুলী বিষয়টি নিশ্চিত করে বলেন, লালমনিরহাট থেকে ছেড়ে আসা ২০ ডাউন বগুড়া কমিউটার লোকাল ট্রেনটি সকাল ৭টার দিকে কাউনিয়া তিস্তা এলাকায় পৌঁছলে ইঞ্জিন লাইনচ্যুত হয়। এ ঘটনায় কাউনিয়া-তিস্তা-কুড়িগ্রাম-লালমনিরহাট রুটে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। লালমনিরহাট থেকে উদ্ধারকারী রিলিফ ট্রেন আসার পর লাইনচ্যুত ইঞ্জিন উদ্ধার করা হবে বলে তিনি জানান। 

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ