রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ ।। ২৪ ভাদ্র ১৪৩১ ।। ৫ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :

খুলনায় দুই ছিনতাইকারী গ্রেফতার, মোটরসাইকেল জব্দ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

এম শাহরিয়ার তাজ
খুলনা প্রতিনিধি 

খুলনায় দুই ছিনতাইকারীকে গ্রেফতার করে পুলিশ। এ সময় ছিনতাই কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়। গতকাল শনিবার কেএমপি প্রেরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

নগরীর খালিশপুরের ১৬৩নং হাউজিং এস্টেট রোডের মৃত হাসানুজ্জামানের ছেলে মোঃ তারেকুজ্জামান বাদী হয়ে এ নঘটনায় মামলা দায়ের করেন। গ্রেফতারকৃতরা হলো হরিণটানার আরাফাত আবাসিক এলাকার হানিফ হাওলাদারের ছেলে আকাশ হাওলাদার (২১) ও সোনাডাঙ্গা বাইপাস বাস স্ট্যান্ডের পেছনের আব্দুল মোতালেব খানের ছেলে আমিন খান শামীম (২৫)। পলাতক আসামি সোনাডাঙ্গার আদর্শ পল­ীর মন্টু খন্দকারের ছেলে রানা (২৩)।

কেএমপি জানিয়েছে, গত ১ ডিসেম্বর রাত সাড়ে ৭টার দিকে শিববাড়ী মোড় থেকে ইজিবাইক যোগে সোনাডাঙ্গা বাস টার্মিনালের দিকে যাওয়ার পথে সিটি ইন হোটেলের সামনে ছিনতাইকারী আকাশ হাওলাদার, আমিন খান শামীম ও রানা একটি মোটরসাইকেল যোগে পিছন দিক থেকে মামলার বাদীর বাম হাতে থাকা জবফসর ঘড়ঃব ৫ মোবাইলফোন ছিনিয়ে নিয়ে যায়। বাদী তারেকুজ্জামান তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত সাক্ষীদের সহায়তায় দু’টি মোটরসাইকেল দিয়ে ছিনতাইকারীদের পিছু পিছু ধাওয়া করে। একপর্যায়ে উক্ত থানাধীন মজিদ স্মরণীস্থ আই হসপিটাল সংলগ্ন ণবষষড়ি শো-রুমের সামনে থেকে ১ ডিসেম্বর দিবাগত রাত সাড়ে ৭টার দিকে উপস্থিত লোকজনের সহায়তায় ছিনতাইকারীদের আটক করে। আটককালে মামলার ৩নং আসামি রানা কৌশলে জবফসর ঘড়ঃব ৫ মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়।  পরে পুলিশ ছিনতাই কাজে ব্যবহৃত ঞঠঝ অঢ়ধপযব জঞজ ১০০ সিসি মোটরসাইকেল (রেজিঃ নং-খুলনা মেট্রো-ল-১১-৬৫৫১) জব্দ করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সোনাডাঙ্গা মডেল থানায় মামলা হয়েছে।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ