মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪ ।। ১২ কার্তিক ১৪৩১ ।। ২৬ রবিউস সানি ১৪৪৬

শিরোনাম :
কাল বায়তুল মোকাররম বইমেলায় থাকছেন ইবনে শাইখুল হাদিস ও মাওলানা আইয়ুবী কিশোরগঞ্জে যুবকদের আয়োজনে ক্রয়মূল্যে সবজি বিক্রি বিশেষ অভিযান জোরদার করার নির্দেশ আইজিপির বানিয়াচংয়ে আর্থিক সাক্ষরতা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত জমিয়ত সভাপতি আল্লামা মনসুরুল হাসান রায়পুরী অসুস্থ হয়ে ভর্তি হাসপাতালে আদর্শ রাষ্ট্র গঠনে আলেমসমাজের ভূমিকা অপরিহার্য: ধর্ম উপদেষ্টা মাওলানা ওয়ালী উল্লাহ আরমান অনূদিত দুই বইয়ের মোড়ক উম্মোচন আগামীকাল গণভবন পরিদর্শনে প্রধান উপদেষ্টা: দ্রুত জাদুঘরে রূপান্তরের নির্দেশ এখন আর ভোগান্তি নয়, ঘরে বসেই আয়কর দিন: ড. মুহাম্মদ ইউনূস সংবিধানের দোহাই দিয়ে ফ্যাসিবাদকে প্রতিষ্ঠার কোন সুযোগ নেই: চরমোনাই পীর

কাল বায়তুল মোকাররম বইমেলায় থাকছেন ইবনে শাইখুল হাদিস ও মাওলানা আইয়ুবী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
মাওলানা মামুনুল হক ও মাওলানা খালিদ সাইফুল্লাহ আইয়ুবী

|| হাসান আল মাহমুদ ||

ইসলামিক ফাউন্ডেশন আয়োজিত জাতীয় মসজিদ বায়তুল মোকাররম প্রাঙ্গণে কাল মঙ্গলবার (২৯ অক্টোবর) ইসলামি বইমেলায় থাকছেন দেশের বিশিষ্ট আলেম রাজনীতিবিদ লেখক শাইখুল হাদিস ইবনে শাইখুল হাদিস মাওলানা মামুনুল হক ও বিশিষ্ট ওয়ায়েজ মাওলানা খালিদ সাইফুল্লাহ আইয়ুবী।

লেখক মাওলানা ওয়ালী উল্লাহ আরমান সূত্রে আওয়ার ইসলাম বিষয়টি নিশ্চিত হয়েছে।

মাওলানা ওয়ালী উল্লাহ আরমান অনূদিত বইয়ের মোড়ক উম্মোচন উপলক্ষে কাল বিকাল ৪টায় উপস্থিত থাকবেন তাঁরা।

এছাড়া, কাল বাদ আসর ইবনে শাইখুল হাদিস মাওলানা মামুনুল হক লেখক হাবীবুল্লাহ সিরাজ রচিত  'চরিত্রের তরজমা' বইয়ের মোড়ক উন্মোচনও করবেন।

জানা গেছে, আগামীকালকের ইসলামি বইমেলা বিশিষ্ট আলেম রাজনীতিবিদ মাওলানা আতাউল্লাহ আমীন, মাওলানা মুফতি মুরতাজা হাসান ফয়েজী মাসুমসহ এক ঝাঁক সেলিব্রেটি আলেম ও লেখকদের উপস্থিতিতে প্রাণবন্ত হবে। মুখরিত হবে মেলা প্রাঙ্গণ।

প্রসঙ্গত, বায়তুল মুকাররম জাতীয় মসজিদের দক্ষিণ ও পূর্ব চত্বরে আয়োজিত এই মেলা চলবে ১০ নভেম্বর পর্যন্ত। ধর্ম উপদেষ্টা ড. মাওলানা আ ফ ম মাওলানা খালিদ হোসেন’র উদ্বোধনে মেলা শুরু হয়েছে ২২ অক্টোবর। ইসলামিক ফাউন্ডেশন কর্তৃপক্ষ জানিয়েছে, মেলা প্রতিদিন দুপুর ১২ টা থেকে রাত ৯ টা পর্যন্ত জনসাধারণের জন্য উন্মুক্ত থাকবে। ছুটির দিনে মেলা চলবে সকাল ১০ টা থেকে রাত ১০ টা পর্যন্ত। এবারের মেলায় মোট ৮৫ টি স্টল স্থান পেয়েছে।

হাআমা/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ