শনিবার, ০৫ অক্টোবর ২০২৪ ।। ২০ আশ্বিন ১৪৩১ ।। ২ রবিউস সানি ১৪৪৬

শিরোনাম :
সাবেক মন্ত্রীরা কীভাবে পালাচ্ছে, অন্তর্বর্তী সরকারকে দেখার আহ্বান জানিয়েছে বিএনপি চাঁদপুরের বেলায়েতনগরে নূরানী মুয়াল্লিম প্রশিক্ষণ কোর্স ২০ অক্টোবর বন্যা পরিস্থিতি: বিশেষজ্ঞদের পরামর্শ নিল আস-সুন্নাহ ফাউন্ডেশন খুনিদের  নির্বাচনে অযোগ্য ঘোষণার দাবিসহ ৭ দফা সংস্কার প্রস্তাবনা ইসলামী আন্দোলনের ফ্যাসিবাদী সরকারের অনিয়মে ইসলামিক ফাউন্ডেশন হারিয়েছে ঐতিহ্য ও স্বকীয়তা সনদের স্বীকৃতির কার্যকারিতা বাস্তবায়নে সকলের মতামতের প্রাধান্য চায় কওমী তরুন প্রজন্ম প্রশাসনে আওয়ামী লীগ ও স্বৈরাচারের দোসরদের সরিয়ে ফেলতে হবে: সংলাপে বিএনপি সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার সংলাপে কিছু মৌলিক বিষয়ে সংস্কার নিয়ে কথা বলেছি : জামায়াত আমির ভারতে বিশ্বনবীকে নিয়ে অবমাননার প্রতিবাদে দৌলতপুরে বিক্ষোভ সমাবেশ

সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

জামালপুর-৫ আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার মুখ্য সচিব আবুল কালাম আজাদকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।

শনিবার (৫ অক্টোবর) রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে তাকে গ্রেফতার করে ডিএমপির গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল।

বিষয়টি নিশ্চিত করে ডিএমপির অতিরিক্ত কমিশনার (ডিবি) রেজাউল করিম মল্লিক বলেন, তার বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ ও মামলা রয়েছে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আজ সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়। এখন তিনি ডিবি কার্যালয়ে।

রোববার (৬ অক্টোবর) রিমান্ড চেয়ে তাকে আদালতে সোপর্দ করা হবে বলে জানান তিনি।

এ বিষয়ে জানতে চাইলে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেসন্স বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান বলেন, আমরাও শুনেছি সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার হয়েছেন। তবে আমাদের এখনও ফরমালি জানানো হয়নি। ডিবি থেকে জানালে আমরা জানাবো।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ