বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪ ।। ১০ আশ্বিন ১৪৩১ ।। ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
‘জাতীয় পাঠ্যপুস্তক সংশোধন-পরিমার্জন কমিটিতে ইসলামি স্কলার অন্তর্ভুক্ত করুন’ ভারতে রাসূল (সা)-এর অবমাননাকারীদের গ্রেফতার দাবি হেফাজতে ইসলামের ঢাকার চৌধুরীপাড়ায় বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে তিন দিনব্যাপী সিরাতের বইমেলা হজযাত্রীর ছদ্মবেশে ভিক্ষুক না পাঠাতে পাকিস্তানকে কড়া বার্তা সৌদি আরবের নবীজির শানে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ-সমাবেশ  বাংলাদেশের সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী হেফাজতে ইসলাম বাংলাদেশ বগুড়া জেলা কমিটি গঠিত সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর ইন্তেকালে ইসলামী আন্দোলনের শোক আরব আমিরাতে ফিরতে চান দেশে ফেরত গণঅভ্যুত্থান সমর্থনকারী প্রবাসীরা ইলিশ রফতানি বন্ধে হাইকোর্টে রিট

ইসলামিক ফাউন্ডেশনের ডিজি বশিরুল আলম বদলি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ধর্ম বিষয়ক মন্ত্রণালয়াধীন ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক (ডিজি) ড. মহা. বশিরুল আলমকে বদলি করা হয়েছে। তাকে পরবর্তী পদায়নের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে।

রোববার (২২ সেপ্টেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়।

এদিকে আজ সোমবার (২৩ সেপ্টেম্বর) ধর্ম মন্ত্রণালয় এক অফিস আদেশে জানিয়েছে, নিয়মিত মহাপরিচালক যোগদান না করা পর্যন্ত ধর্ম মন্ত্রণালয়ের সংস্থা ও আইন অনুবিভাগের অতিরিক্ত সচিব মো. সাইফুল ইসলামকে নিজ দায়িত্বের অতিরিক্ত হিসেবে ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালকের দায়িত্ব দেওয়া হয়েছে। 

উল্লেখ্য, ড. মহা. বশিরুল আলম ২০২২ সালের ২৯ ডিসেম্বর কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব থাকার সময় ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক হিসেবে নিয়োগ পান।

হাআমা/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ