বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪ ।। ৪ আশ্বিন ১৪৩১ ।। ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
মেয়াদবিহীন ইন্টারনেট প্যাকেজ চালুর আহ্বান টেলিযোগাযোগ উপদেষ্টার মেরামতের পর উত্তরা উত্তর থেকে মতিঝিল পর্যন্ত মেট্রোরেল চলাচল শুরু শহীদদের পরিবার প্রাথমিকভাবে ৫ লাখ ও আহতরা ১ লাখ টাকা করে পাবেন ড. ইউনূসের প্রথম একনেক সভায় অনুমোদন পেলো ৪ প্রকল্প স্বাধীন শিক্ষাব্যবস্থা প্রণয়নের দাবিতে শুক্রবার রাজধানীতে ‘শিক্ষা সমাবেশ’ কওমি সনদের যথাযথ মূল্যায়নের দাবিতে কাল জাতীয় সেমিনার সরকারি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার প্রস্তাব মন্ত্রিপরিষদ বিভাগে সিলেটে শাপলা শহিদ জাহিদের কবর জিয়ারতে নাগরিক আলেমসমাজ উসকানিদাতা কবি, সাংবাদিকরাও বিচারের আওতায় আসবেন: তথ্য উপদেষ্টা এখন থেকে প্রকল্পের সব তথ্য ওপেন থাকবে: প্রধান উপদেষ্টা

হতদরিদ্রের সংখ্যাই প্রমাণ করে দেশ কতটা রসাতলে : ইসলামী আন্দোলন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
সংগৃহীত

ইসলামী আন্দোলন বাংলাদেশের সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম বলেছেন, কথায় কথায় যারা দেশকে সিঙ্গাপুর, আমেরিকা আর লন্ডনের সঙ্গে তুলনা করেন, তাদের সুবিধাবঞ্চিত পথশিশু আর হতদরিদ্র জনগোষ্ঠীর মাঝে ছেড়ে দেওয়া উচিত।

রোববার ( ৭ এপ্রিল ) বিকেল ৩টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগ বায়তুল মোকাররম জাতীয় মসজিদের দক্ষিণ গেটে সমাজের সুবিধাবঞ্চিত পথশিশু ও হতদরিদ্র জনগোষ্ঠীর মধ্যে ঈদ পোশাক বিতরণকালে তিনি এসব কথা বলেন।

মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম বলেন, দেশের অর্থনৈতিক অবস্থা আওয়ামী লীগ কতটা ভঙ্গুর করেছে, বাজারে গেলেই টের পাওয়া যায়। সন্ত্রাস, চাঁদাবাজদের কাছে মানুষ কতটা অসহায় তার বাস্তব চিত্র ফুটে উঠেছে বান্দরবানে। দিনেদুপুরে ব্যাংক লুট হয়ে যাওয়া কোনো স্বাভাবিক ঘটনা নয়। এখনো সেখানে অপরাধীচক্র গ্রেপ্তার না হওয়া সরকারের চরম ব্যর্থতা।

তিনি বলেন, ঈদে মানুষের ঘরেফেরা নির্বিঘ্ন করতে হবে। বাস, লঞ্চের অতিরিক্ত ভাড়া আদায় বন্ধ করতে হবে।  সমাজের বিত্তবানদের অসহায় মানুষের পাশে এগিয়ে আসতে হবে।

পোশাক বিতরণ-পূর্ব আলোচনায় বক্তব্য দেন ঢাকা মহানগর দক্ষিণ সেক্রেটারি ডা. শহীদুল ইসলাম, হাফেজ মাওলানা মুহাম্মদ মাকসুদুর রহমান, আলহাজ নজরুল ইসলাম খোকন, হাফেজ শাহাদাত হোসাইন প্রমুখ।

আলোচনা শেষে সুবিধাবঞ্চিত পথশিশু, অসহায় হতদরিদ্রের মধ্যে ঈদ পোশাক বিতরণ করা হয়।

বিনু/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ