বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪ ।। ৪ আশ্বিন ১৪৩১ ।। ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ কওমি সনদ বাস্তবায়ন সেমিনার থেকে ১৩ দফা প্রস্তাবনা ও ২ দফা কর্মসূচি ঘোষণা স্বকীয়তা বজায় রেখে কওমি সনদের স্বীকৃতি বাস্তবায়ন চান মুফতী ফয়জুল করীম কওমি শিক্ষার্থীদের প্রতি সকল বৈষম্যের অবসান হোক: সেমিনারে বক্তারা ‘খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন’ হবিগঞ্জে মহানবী সা.কে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন ইসরাইলি দখলদারিত্বের বিরুদ্ধে বাংলাদেশের কো-স্পন্সর প্রস্তাব গ্রহণ করেছে জাতিসংঘ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন হাসিনা, ঘুরছেন পার্কে

সন্ধ্যা ৭ টায় তফসিল ঘোষণা


নিউজ ডেস্ক

নিউজ ডেস্ক
শেয়ার
ছবি : সংগৃহীত

 

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল আজ বুধবার  সন্ধ্যা ৭ টায়  ঘোষণা করা হবে।

আজ (১৫ নভেম্বর)  বুধবার সকালে আগারগাঁও নির্বাচন ভবনে এক সংবাদ সম্মেলনে নির্বাচন কমিশনের সচিব জাহাঙ্গীর আলম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। জাহাঙ্গীর আলম বলেন, বিকাল ৫টায় ২৬ তম কমিশন সভা অনুষ্ঠিত হবে। কমিশন সভায় তা চূড়ান্ত করে সন্ধ্যা ৭ টায় তফসিল ঘোষণা করা হবে।

ভবনের প্রবেশ মুখে নিরাপত্তা ব্যবস্থার কড়াকড়ি দেখা গেছে। সকাল থেকে নির্বাচন কমিশনের সামনে ও আশেপাশের এলাকায় পুলিশি নিরাপত্তা জোরদার করা হয়েছে। এলাকায় পুলিশের পাশাপাশি র‍্যাবের অবস্থান দেখা গেছে।

সিইসির বক্তব্য বাংলাদেশ টেলিভিশন ও বেতারে সরাসরি সম্প্রচার করা হবে। 

এমআই/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ