শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৪ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ কওমি সনদ বাস্তবায়ন সেমিনার থেকে ১৩ দফা প্রস্তাবনা ও ২ দফা কর্মসূচি ঘোষণা স্বকীয়তা বজায় রেখে কওমি সনদের স্বীকৃতি বাস্তবায়ন চান মুফতী ফয়জুল করীম কওমি শিক্ষার্থীদের প্রতি সকল বৈষম্যের অবসান হোক: সেমিনারে বক্তারা ‘খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন’ হবিগঞ্জে মহানবী সা.কে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন

কেউ আইনের ঊর্ধ্বে নয়, আদালতের রায় মানতে হবে: আইনমন্ত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
সংগৃহীত ছবি

নোবেল বিজয়ী অর্থনীতিবিদ ড. ইউনুসকে ইঙ্গিত করে আইনমন্ত্রী, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, এদেশে কেউ আইনের ঊর্ধ্বে নয়। আইন তার নিজস্ব গতিতে চলবে। আদালতে যে বিচার হবে সেই বিচার সকলকে মেনে নিতে হবে।

আজ শুক্রবার (১ সেপ্টেম্বর) সকালে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কুটি ইউনিয়নের জাজিয়ারা আশ্রয়ণ প্রকল্পের আওতায় গৃহহীন ও ভূমিহীনদের ঘরের চাবি হস্তান্তর অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী একথা বলেন।

আইনমন্ত্রী বলেন, উনি (ড. ইউনুস) হাইকোর্টে গেছেন, হাইকোর্ট বলছেন মামলা ঠিক আছে। সর্বোচ্চ আদালত আপিল বিভাগে গেছেন, সেখানেও বলছেন মামলা ঠিক আছে। ওনাকে একটা মামলায় সাড়ে ১২ কোটি টাকা জরিমানা দিতে হয়েছে। শ্রমিকদের মামলায় উনি হাইকোর্ট, সুপ্রিম কোর্টে গেছেন। আদালত বলছেন মামলা চলবে।

আনিসুল হক বলেন, তারা চিঠি লিখে বলেছেন, এ দেশের বিচার নাকি সঠিক হয় না। আইনমন্ত্রী ক্ষোভ প্রকাশ করে বলেন, বাংলাদেশে কেউ আইনের ঊর্ধ্বে নয়। আইন তার নিজস্ব গতিতে চলবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কসবা উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা সনজীব সরকার, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কায়সার ভূঁইয়া জীবন, পৌর মেয়র এমজি হাক্কানী, ইউপি চেয়ারম্যান ছায়েদুর রহমান স্বপন, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মোস্তাক আহমেদসহ আরও অনেকে।

টিএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ