মঙ্গলবার, ২১ মে ২০২৪ ।। ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ ।। ১৩ জিলকদ ১৪৪৫

শিরোনাম :
কিরগিজস্তানে বাংলাদেশি শিক্ষার্থীরা এখন ভালো আছেন: পররাষ্ট্রমন্ত্রী ইরানি প্রেসিডেন্ট রাইসি দুর্ঘটনা নাকি হত্যার শিকার? কেমন আছেন বাংলাদেশি আরবি সাহিত্যিক আল্লামা সুলতান যওক নদভী জিমে না গিয়ে ‘ঘরোয়া’ পদ্ধতিতে ওজন কমানোর সহজ উপায় সংসদের বাজেট অধিবেশন শুরু ৫ জুন জামেয়া দারুল মা‘আরিফে প্রাক্তন ছাত্র পরিষদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত রাইসির মৃত্যুতে ইসরায়েলি নেতাদের আনন্দ প্রকাশ  বাজার ম‌নিট‌রিং জোরা‌লো করতে নি‌র্দেশ প্রধানমন্ত্রীর   ইরানের প্রেসিডেন্টের ইন্তেকালে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক ‘ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলাচলের অনুমতি দিলেন প্রধানমন্ত্রী’

গলায় ফাঁস দিয়ে দুবাই প্রবাসীর আত্মহত্যা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ফারুক হোসেন- ফাইল ফটো

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে গলায় ফাঁস দিয়ে ফারুক হোসেন (৩৫) নামে এক প্রবাসী আত্মহত্যা করেছেন। দুবাইয়ের আল কুসাইস দুই এলাকার আল জারওয়ানী ভবনে এ ঘটনা ঘটে। লাশ উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতাল মর্গে পাঠিয়েছে দুবাই পুলিশ। ফারুক হোসেনের গ্রামের বাড়ি কুমিল্লা জেলায় বলে জানা গেছে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, ভবনটিতে অধিকাংশই ট্যাক্সিচালকরা বসবাস করেন। ভোরে সবাই কাজে চলে যান। সারাদিন তেমন কারো আনাগোনা থাকে না ভবনটিতে। এই সুযোগে ভবনের ছাদে ওঠার সিঁড়ির দরজায় গামছা দিয়ে ফাঁস দেন ফারুক। একসময় অন্যদের চোখে পড়লে তারা পুলিশে খবর দেন। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে।

ফারুকের সহকর্মীরা জানান, বেশ কয়েকদিন ধরে স্ত্রীর সঙ্গে ফারুকের কথা কাটাকাটি হচ্ছিল। মাঝেমাঝে বিবাহ বিচ্ছেদ নিয়েও কথা বলতে শোনা যেত। ধারণা করা হচ্ছে এসব ঘটনা থেকেই সে আত্মহত্যার পথ বেছে নেয়।

তারা আরো বলেন, ২০১৫ সালে দুবাই ট্যাক্সি কোম্পানিতে ভিসা নিয়ে প্রবাসে আসে ফারুক। এরপর ৮-৯ বছর যাবত ট্যাক্সিতেই কর্মরত ছিল। সম্প্রতি চাকরি ছেড়ে অনেকটা মানবেতর জীবনযাপন করছিল ফারুক। মাস তিনেক আগে ইউরোপের ভিসা পেতে একটি এজেন্সিতে পাসপোর্ট জমা দেয়। ভিসা না হওয়ায় ফেরত দেওয়া হয় তার পাসপোর্ট। এরপর থেকেই সে একাকী থাকত।

হাআমা/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ