বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪ ।। ৪ আশ্বিন ১৪৩১ ।। ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
মেয়াদবিহীন ইন্টারনেট প্যাকেজ চালুর আহ্বান টেলিযোগাযোগ উপদেষ্টার মেরামতের পর উত্তরা উত্তর থেকে মতিঝিল পর্যন্ত মেট্রোরেল চলাচল শুরু শহীদদের পরিবার প্রাথমিকভাবে ৫ লাখ ও আহতরা ১ লাখ টাকা করে পাবেন ড. ইউনূসের প্রথম একনেক সভায় অনুমোদন পেলো ৪ প্রকল্প স্বাধীন শিক্ষাব্যবস্থা প্রণয়নের দাবিতে শুক্রবার রাজধানীতে ‘শিক্ষা সমাবেশ’ কওমি সনদের যথাযথ মূল্যায়নের দাবিতে কাল জাতীয় সেমিনার সরকারি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার প্রস্তাব মন্ত্রিপরিষদ বিভাগে সিলেটে শাপলা শহিদ জাহিদের কবর জিয়ারতে নাগরিক আলেমসমাজ উসকানিদাতা কবি, সাংবাদিকরাও বিচারের আওতায় আসবেন: তথ্য উপদেষ্টা এখন থেকে প্রকল্পের সব তথ্য ওপেন থাকবে: প্রধান উপদেষ্টা

অবিবাহিত যুবতী অন্তঃসত্ত্বা, গায়ে আগুন দিলেন পরিবার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ছবি: সংগ্রহিত

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হওয়ায় রাগে ও ক্ষোভে এক যুবতীর গায়ে আগুন দিয়েছেন তার আপন মা ও ভাই। এ ঘটনায় গুরুতর দগ্ধ হয়ে এখন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ২১ বছর বয়সী ওই যুবতী।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি আজ শুক্রবার (২৯ সেপ্টেম্বর) এক প্রতিবেদনে জানিয়েছে, ভারতের উত্তর প্রদেশে এমন রোমহর্ষক ঘটনা ঘটেছে।

পুলিশ জানিয়েছে, অবিবাহিত ওই যুবতীর অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি জানতে পারে তার পরিবারের সদস্যরা। এ ঘটনায় ভীষণ ক্ষুব্ধ হন তারা। গর্ভে থাকা সন্তানের বাবা কে- সে বিষয়ে তাকে জেরা করেন তারা। কিন্তু ওই যুবতী এ ব্যাপারে কোনো তথ্য দেননি। এতে তারা আরও বেশি ক্ষুব্ধ হন।

এরপর ওই যুবতীর মা ও ভাই তাকে জঙ্গলে নিয়ে যান এবং সেখানে নিয়ে গিয়ে তার গায়ে আগুন ধরিয়ে দেন।

জঙ্গলের আশপাশে থাকা কয়েকজন কৃষক ওই সময় যুবতীর আত্মচিৎকার শুনতে পান। তারা সেখানে ছুটে গিয়ে দেখতে পান আগুনে পুড়ছেন তিনি। এরপর তারা দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যান। তবে মা ও ভাইয়ের দেওয়া আগুনে যুবতীর শরীরের ৭০ শতাংশ পুড়ে যায়।

পরবর্তীতে অগ্নিদগ্ধ যুবতীকে মেরুতের একটি সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ধারণা করা হচ্ছে, হাসপাতালে এখন জীবন-মৃত্যুর সঙ্গে লড়াই করছেন তিনি।

পুলিশ জানিয়েছে, এ ঘটনার সঙ্গে জড়িত থাকা যুবতীর মা ও ভাইকে আটক করা হয়েছে। এখন তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সূত্র: এনডিটিভি

টিএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ