শনিবার, ০৫ অক্টোবর ২০২৪ ।। ২০ আশ্বিন ১৪৩১ ।। ২ রবিউস সানি ১৪৪৬

শিরোনাম :

আলিয়া মাদরাসার শিক্ষার্থীদেরকে যোগ্য আলেম হিসেবে গড়ে তোলার চেষ্টা করবো

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের (ইআবি) নতুন উপাচার্য প্রফেসর ড. মো. শামছুল আলম বলেছেন, কোনো অন্যায়-অনিয়ম ও বৈষম্যকে আমি প্রশ্রয় দেব না। দ্বীনি শিক্ষা ও আধুনিক শিক্ষার সমন্বয়ে আলিয়া মাদরাসার শিক্ষার্থীদেরকে আন্তর্জাতিক মানের যোগ্য আলেম ও দক্ষ জনশক্তি হিসেবে গড়ে তোলার চেষ্টা করবো।

বুধবার (২ অক্টোবর) ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত ঢাকা ও চট্টগ্রাম বিভাগের ফাজিল ও কামিল মাদরাসার অধ্যক্ষদের সঙ্গে ভার্চুয়ালি মতবিনিময় সভায় এ কথা জানান তিনি।

সভায় এই দুই বিভাগের অধিভুক্ত সকল ফাজিল ও কামিল মাদরাসার অধ্যক্ষরা অংশগ্রহণ করেন। মতবিনিময় সভার সঞ্চালনা করেন বিশ্ববিদ্যালয়ের উপরেজিস্ট্রার ড. মো. আবু হানিফা।

তিনি অধ্যক্ষদের উদ্দেশ্যে বলেন, আজকে আপনারা যা পরামর্শ ও অভিমত দিয়েছেন তা আমি মনযোগসহকারে নোট করেছি। আগামীতেও আপনারা আমাদের লিখিত পরামর্শ দেবেন। আমরা আপনাদের সকল বিষয় গুরুত্বসহকারে আমলে নিয়ে আমাদের সাধ্যের মধ্যে আলীয়া মাদরাসার ইতিহাস-ঐতিহ্য ফিরিয়ে আনব।

ভার্চুয়ালি আলোচনা শেষে জুলাই বিপ্লবে শহীদদের আত্মার মাগফেরাত কামনা, আহতদের দ্রুত সুস্থতা এবং বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়ন কামনা করে দোয়া করা হয়।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ