বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪ ।। ৪ আশ্বিন ১৪৩১ ।। ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
মেয়াদবিহীন ইন্টারনেট প্যাকেজ চালুর আহ্বান টেলিযোগাযোগ উপদেষ্টার মেরামতের পর উত্তরা উত্তর থেকে মতিঝিল পর্যন্ত মেট্রোরেল চলাচল শুরু শহীদদের পরিবার প্রাথমিকভাবে ৫ লাখ ও আহতরা ১ লাখ টাকা করে পাবেন ড. ইউনূসের প্রথম একনেক সভায় অনুমোদন পেলো ৪ প্রকল্প স্বাধীন শিক্ষাব্যবস্থা প্রণয়নের দাবিতে শুক্রবার রাজধানীতে ‘শিক্ষা সমাবেশ’ কওমি সনদের যথাযথ মূল্যায়নের দাবিতে কাল জাতীয় সেমিনার সরকারি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার প্রস্তাব মন্ত্রিপরিষদ বিভাগে সিলেটে শাপলা শহিদ জাহিদের কবর জিয়ারতে নাগরিক আলেমসমাজ উসকানিদাতা কবি, সাংবাদিকরাও বিচারের আওতায় আসবেন: তথ্য উপদেষ্টা এখন থেকে প্রকল্পের সব তথ্য ওপেন থাকবে: প্রধান উপদেষ্টা

পরীক্ষার নিবন্ধনের জন্য অফিসে আসতে হবে না, নিজ অবস্থানেই করা যাবে : বেফাক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

|| হাসান আল মাহমুদ ||

কওমি মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ (বেফাক) জানিয়েছে, পরীক্ষার নিবন্ধনের জন্য বেফাক অফিসে আসতে হবে না, নিজ অবস্থানেই করা যাবে।

আজ বৃহস্পতিবার ১৫ আগস্ট বোর্ডটির নিজস্ব ভেরিফায়েড ফেসবুক পেজে এক বিজ্ঞপ্তি প্রকাশ করে এ কথা জানায় বেফাক।

বিজ্ঞপ্তি প্রকাশের বিষয়টি আওয়ার ইসলামকে নিশ্চিত করেছেন বোর্ডটির প্রধান পরিচালক মাওলানা উবায়দুর রহমান খান নদভী

প্রধান পরিচালক স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ-এর অন্তর্ভুক্ত সকল মাদরাসার কর্তৃপক্ষকে জানানো যাচ্ছে যে, অনলাইন সফটওয়‍্যারের মাধ্যমে ৪৮তম কেন্দ্রীয় পরীক্ষা-১৪৪৬ হিজরি/২০২৫ ঈসাব্দ-এর পরীক্ষার্থী নিবন্ধন কার্যক্রম ইনশাআল্লাহ কিছু দিনের মধ্যেই শুরু হবে এবং বেফাক কর্তৃক মারকায ও মাদরাসা সংশ্লিষ্টদের প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে। তাই নিবন্ধনের জন্য বেফাক অফিসে আসার প্রয়োজন হবে না। প্রত্যেক মাদরাসা কর্তৃপক্ষ নিজেদের অবস্থানে থেকেই নিবন্ধনের কাজ সম্পন্ন করতে পারবেন।

ইনশাআল্লাহ অচিরেই নিবন্ধনের তারিখ এবং নিবন্ধন ফি-এর পরিমাণ সম্পর্কে বিজ্ঞপ্তি দেওয়া হবে এবং সফটওয়্যার নিবন্ধন বিষয়ে প্রশিক্ষণার্থীদের ঢাকায় এসে প্রশিক্ষণ গ্রহণের তারিখ ও সময় জানানো হবে।

হাআমা/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ