মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ ।। ২ আশ্বিন ১৪৩১ ।। ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
প্রবাসী বাংলাদেশিদের জন্য মালয়েশিয়ার বড় সুখবর জুলাই শহীদ স্মৃতি ফাউ‌ন্ডেশনে প্রধান উপ‌দেষ্টার ১০০ কোটি টাকা অনুদান আন্দোলনে হতাহতদের ভাতা দিবে সরকার: তথ্য উপদেষ্টা অন্তর্বর্তী সরকারকে কোনোভাবেই ব্যর্থ হতে দেওয়া যাবে না: তারেক রহমান বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পক্ষ থেকে রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব: আসিফ মাহমুদ ‘ইসলামী আন্দোলন’ নিছক রাষ্ট্রীয় ক্ষমতা দখলের জন্য আন্দোলন করে না: চরমোনাই পীর দাঁত সুস্থ রাখার ১০টি সহজ ও কার্যকরী উপায় বাংলাদেশের সঙ্গে আমরা স্থিতিশীল সম্পর্ক চাই: ভারতীয় পররাষ্ট্রমন্ত্রী কেউ যদি এক টাকার দুর্নীতি প্রমাণ করতে পারেন শাস্তি মাথা পেতে নেবো: সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু বিএনপির সমাবেশ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ২৬ কিলোমিটার যানজট

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ২৬ কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়েছে। এতে যাত্রী ও চালকরা চরম দুর্ভোগে পড়েছেন।

জানা গেছে, বুধবার (১১ সেপ্টেম্বর) ভোরে কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর নামক এলাকায় একটি কাভার্ডভ্যান উল্টে যায়। এতে যানজটের সৃষ্টি হয়, যা পরবর্তীতে গজারিয়া পর্যন্ত চলে আসে।

মহাসড়কের গজারিয়া ও দাউদকান্দি অংশ মিলিয়ে প্রায় ২৬ কিলোমিটার এলাকাজুড়ে এই যানজট দেখা দেয়।

একাধিক যাত্রী ও চালক জানান, প্রথমে কুমিল্লাগামী লেনে যানজট থাকলেও পরবর্তীতে ঢাকাগামী লেনেও যানজটের সৃষ্টি হয়। যার কারণে ১০ মিনিটের গন্তব্যে যেতে দেড় ঘণ্টারও বেশি লাগছে। ট্রাফিক আইন না মেনে অনেক চালক উল্টো পথে গাড়ি চালিয়ে যানজটের সৃষ্টি করেছেন।

কুমিল্লাগামী মাইক্রোবাস চালক মফিজুল ইসলাম বলেন, মেঘনা টোল প্লাজা থেকেই যানজট পেয়েছি। দেড় ঘণ্টায় ভবেরচর বাসস্ট্যান্ডে আসতে পেরেছি। জানি না কখন কুমিল্লা পৌঁছাব। প্রথমে কুমিল্লাগামী লেনে যানজট থাকলেও এখন উভয় লেন বন্ধ।

কিছু যানবাহনচালক ট্রাফিক আইন না মানায় যানজট কমছে না।

ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক (এসআই) রিয়াদ হোসেন বলেন, বুধবার ভোরে মহাসড়কের দাউদকান্দির গৌরীপুরে একটি কাভার্ডভ্যান উল্টে যাওয়ার কারণে যানজটের সৃষ্টি হয়, যা গজারিয়া অংশেও ছড়িয়ে পড়ে। যানজট নিরসনে চেষ্টা চালিয়ে যাচ্ছি।

কেএল/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ