বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪ ।। ৪ আশ্বিন ১৪৩১ ।। ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
মেয়াদবিহীন ইন্টারনেট প্যাকেজ চালুর আহ্বান টেলিযোগাযোগ উপদেষ্টার মেরামতের পর উত্তরা উত্তর থেকে মতিঝিল পর্যন্ত মেট্রোরেল চলাচল শুরু শহীদদের পরিবার প্রাথমিকভাবে ৫ লাখ ও আহতরা ১ লাখ টাকা করে পাবেন ড. ইউনূসের প্রথম একনেক সভায় অনুমোদন পেলো ৪ প্রকল্প স্বাধীন শিক্ষাব্যবস্থা প্রণয়নের দাবিতে শুক্রবার রাজধানীতে ‘শিক্ষা সমাবেশ’ কওমি সনদের যথাযথ মূল্যায়নের দাবিতে কাল জাতীয় সেমিনার সরকারি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার প্রস্তাব মন্ত্রিপরিষদ বিভাগে সিলেটে শাপলা শহিদ জাহিদের কবর জিয়ারতে নাগরিক আলেমসমাজ উসকানিদাতা কবি, সাংবাদিকরাও বিচারের আওতায় আসবেন: তথ্য উপদেষ্টা এখন থেকে প্রকল্পের সব তথ্য ওপেন থাকবে: প্রধান উপদেষ্টা

ফরিদপুরে মহানবী সা. এর জীবন ও কর্ম নিয়ে আলোচনা সভা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার
ফাইল ছবি

মো.সাখাওয়াত হোসেন,ফরিদপুর জেলা প্রতিনিধি

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টাই ফরিদপুর জেলা মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রের হলরুমে ঈদে মিলাদুন্নাবি সা.উপলক্ষে মহানবী (সা.) এর জীবন ও কর্ম নিয়ে আলোচনা ও পুরস্কার বিতরণ ২০২৩ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ইফা ফরিদপুর জেলার উপ-পরিচালক মো. শাহাবুদ্দীন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদপুর জেলা প্রশাসক মো.কামরুল আহসান তালুকদার (পিএএ)।

তিনি বলেন,"আমরা ইনসাফের মুসলমান।আমাদের মহানবী (সা.) যেগুলা বলে গিয়েছেন, যে পথে চলেছেন, যেভাবে সবার সাথে মিশেছেন, যেভাবে শাস্তির ধর্ম প্রচার করে গিয়েছেন আমরা কিন্তু সেই পথ থেকে অনেক দূরে সরে গিয়েছি যার কারণে আজকের সমাজে যে বিশৃঙ্খলা,  যে অশান্তি আমরা দূরে সরে যাওয়ার কারণে কিন্তু সেটা হয়েছে। আমরা সবাই মহানবীর দেখানো পথে ফিরে আসি, আমরা সবাই ইসলামের শান্তির ধর্ম ফিরে আসি।"

উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো. শাহজাহান (পিপিএম-বার)। অতিরিক্ত জেলা প্রশাসক ইয়াসিন কবির,মুফতি কামরুজ্জামান,মাওলানা মো. মাহমুদুল হাসান,খতিব মাওলানা তবীবুর রহমান,মাওলানা কাজী এনামুল হক,মাওলানা তবীবুর রহমান,ফিল্ড অফিসার মো. রাসেল, ইফা প্রধান কার্যালয়ের ইমাম প্রশিক্ষণ একাডেমির সহকারী পরিচালক মো. মোস্তাফিজুর রহমান।সদর উপজেলা চেয়ারম্যান মো. আব্দুর রাজ্জাক মোল্লা, বাংলাদেশ আওয়ামী লীগের ফরিদপুর জেলা শাখার সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াক আরিফ, পৌরসভা কাউন্সিলর মতিউর রহমান প্রমুখ।

টিএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ