মাওলানা ওয়ালী উল্লাহ আরমান অনূদিত দুই বইয়ের মোড়ক উম্মোচন আগামীকাল
প্রকাশ: ২৮ অক্টোবর, ২০২৪, ০৬:৪৯ বিকাল
নিউজ ডেস্ক

|| আতাউল্লাহ নাবহান মামদুহ ||

বায়তুল মোকাররম প্রাঙ্গণে ইসলামি বইমেলায় মাওলানা ওয়ালী উল্লাহ আরমান অনূদিত দুই বইয়ের মোড়ক উম্মোচন আগামীকাল মঙ্গলবার (২৯ অক্টোবর)। বই দুইটি হচ্ছে 'আল্লাহর প্রিয় বান্দা' এবং 'ইসলামে নারীর অবদান'।

কাল বিকাল ৪টায় এই মোড়ক উম্মোচন অনুষ্ঠানে উপস্থিত থাকবেন প্রধান অতিথি মাওলানা মামুনুল হক (শায়খুল হাদীস, রাজনীতিবিদ ও লেখক), বিশেষ অতিথি, মাওলানা খালিদ সাইফুল্লাহ আইয়ূবী (প্রতিষ্ঠাতা পরিচালক, মারকাযুত তারবিয়াহ বাংলাদেশ), বিশেষ অতিথি হাফেজ মাওলানা নূর মোহাম্মদ (বিশিষ্ট ব্যবসায়ী ও খতিব, যমযমনূর জামে মসজিদ)।

এছাড়া, আমন্ত্রিত অতিথি হিসাবে থাকবেন মুফতি মুরতাজা হাসান ফয়েজী মাসুম (খতিব, গুলশান সোসাইটি জামে মসজিদ, ঢাকা), মাওলানা ওবায়দুল্লাহ আযহারী (সত্ত্বাধিকারী, মাকতাবাতুল আযহার), মাওলানা রুহুল আমিন সাদী লেখক (আলেমেদীন ও সংগঠক), মাওলানা আব্দুল্লাহ আল ফারুক (লেখক, অনুবাদক ও সম্পাদক), মুফতি রেজাউল করিম আবরার (আলেম, লেখক ও সংগঠক), মাওলানা কামরুল হাসান (ব্যবস্থাপনা পরিচালক, ইসলামিয়া কুতুবখানা), মাওলানা হাবিবুল্লাহ রুমী (সংগঠক ও লেখক), মাওলানা সালেহ আহমদ আজম (আলেমেদীন ও বিশিষ্ট ব্যবসায়ী)

মোড়ক উম্মোচনে সভাপতিত্ব করবেন মুফতি এনায়েতুল্লাহ (সহকারী সম্পাদক, বার্তা ২৪.কম) এবং অনুষ্ঠান সঞ্চালনায় থাকছেন মুফতি তোফায়েল গাজালী (সহসম্পাদক, দৈনিক যুগান্তর)।

লেখক মাওলানা ওয়ালী উল্লাহ আরমান অনুষ্ঠান উপভোগ করতে সবাইকে সবান্ধব আমন্ত্রণ জানিয়েছেন।

হাআমা/