কুলাউড়ায় জমিয়তের কর্মী সমাবেশ ও কমিটি গঠন
প্রকাশ: ১৮ অক্টোবর, ২০২৪, ০৬:২৯ বিকাল
নিউজ ডেস্ক

মাহদী হাসান
কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি

মৌলভীবাজার কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ও ছাত্র জমিয়ত শাখার যৌথ উদ্যোগে কাউন্সিল ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) পীরেরবাজার প্রাইমারি স্কুল মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

কুলাউড়া উপজেলা জমিয়তের সহ-সভাপতি মাওলানা কুরফান আলীর সভাপতিত্বে হাফেজ আক্তারুজ্জামান ও ওলিউর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা জমিয়তের সাবেক সহ-সভাপতি মাওলানা তালিব উদ্দীন শমশেরনগরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জমিয়তের সাবেক সহ সাধারণ সম্পাদক মুফতি আশরাফুল হক, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা জমিয়তের সভাপতি মাওলানা আজির উদ্দীন, বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা নেজাম উদ্দীন ও সাংগঠনিক সম্পাদক মাওলানা সাইদুল ইসলাম।

বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্র জমিয়তের সাবেক সহ-সাধারণ সম্পাদক মুফতি সাইফুর রহমান, কুলাউড়া উপজেলা জমিয়তের সহ-সভাপতি নোমান রশিদ হানাফি, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা সিরাজুল ইসলাম, মৌলভীবাজার জেলা শ্রমিক জমিয়তের সদস্য সচিব মাওলানা মাহদী হাসান কামাল, শরীফপুর ইউনিয়ন জমিয়তের সভাপতি মাওলানা ইসহাক আহমদ, কুলাউড়া উপজেলা ছাত্র জমিয়তের সভাপতি মাওলানা ওলিউর রহমান, সাধারণ সম্পাদক আবু নছর খালেদ প্রমুখ।

আলোচনা সভা শেষে মাওলানা সিরাজুল ইসলামকে সভাপতি, মাওলানা আব্দুস সামাদ আজাদকে সাধারণ সম্পাদক এবং মাওলানা মোহাম্মদ আলীকে সাংগঠনিক সম্পাদক দিয়ে হাজীপুর ইউনিয়ন জমিয়ত এবং নাজমুল ইসলামকে সভাপতি, ওলিউর রহমানকে সাধারণ সম্পাদক ও তাওহিদুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে হাজীপুর ইউনিয়ন ছাত্র জমিয়তের কমিটি ঘোষণা করা হয়।

এনএ/