‘মুসলিম রাষ্ট্রগুলোর সামরিক জোট গঠন করে ইসরায়েলকে জবাব দেওয়ার আহ্বান’
প্রকাশ: ০২ অক্টোবর, ২০২৪, ০৯:১১ রাত
নিউজ ডেস্ক

জাতীয় উলামা মুভমেন্টের আমীর মাওলানা আবদুল্লাহ আল মাসউদ খান বলেছেন, বিশ্ব সন্ত্রাসী, দখলবাজ অবৈধ রাষ্ট্র, ইসরায়েলকে মুসলিম দেশসমূহের সম্মিলিত সামরিক জোট গঠন করে চূড়ান্ত জবাব দিতে হবে। 

আজ বুধবার (২ অক্টোবর) বিকাল তিনটায় পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে সংগঠনের মহাসচিব মাওলানা এহতেশামুল হক সাখীর সঞ্চালনায় কেন্দ্রীয় কমিটির মাসিক সাধারণ সভায় তিনি উপযুক্ত কথা বলেন।

মাওলানা আবদুল্লাহ আল মাসউদ খান আরও বলেন, ইঙ্গ মার্কিন ইয়াহুদী চক্র মধ্যপ্রাচ্যে মুসলিম হত্যাযজ্ঞে মেতে উঠেছে, নারী,পুরুষ শিশু বৃদ্ধ নির্বিশেষে হাজার হাজার নিরপরাধ বেসামরিক মানুষকে হত্যা করে পার পেয়ে আসছে। আরব বিশ্বসহ মুসলিম রাষ্ট্রসমূহের আর নিরব থাকার সুযোগ নেই।

সকলকে ইসরায়েল ও তার দোসর আমেরিকার বিরুদ্ধে সর্বাত্মক প্রতিরোধ গড়ে তুলতে হবে। ইসরায়েলের সঙ্গে অর্থনৈতিক ও বাণিজ্যিকভাবে যুক্ত সকল দেশকে বয়কট করে সব ধরণের সম্পর্ক স্থগিত করে চাপ সৃষ্টি অব্যাহত রাখতে হবে এবং সকল ধরণের ইঙ্গ মার্কিন পণ্য বর্জন করে তাদের শক্তির উৎসকে ধ্বংস করে দিয়ে মুসলমানদের পাশে দাড়াতে হবে।

উক্ত সাধারণ সভায় আরও উপস্থিত থেকে বক্তব্য রাখেন সংগঠনের প্রচার সচিব মাওলানা ইমদাদুল্লাহ, অর্থ সচিব মাওলানা আহমদ আব্দুল্লাহ মুসা, মুফতী বিএম আমীর জিহাদী, সমাজকল্যাণ সচিব মাওলানা মনজুরুল হাসান নাদীম, দফতর সচিব মাওলানা শেখ সাইফুল্লাহ, মুফতী আজিজুর রহমান, মুফতী জামীল সিদ্দিকী, মাওলানা কামরুল ইসলাম প্রমূখ।

হাআমা/