হেফাজতে ইসলাম বাংলাদেশ বগুড়া জেলা কমিটি গঠিত
প্রকাশ: ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ০৫:৫৫ বিকাল
নিউজ ডেস্ক

|| হাসান আল মাহমুদ ||

হেফাজতে ইসলাম বাংলাদেশ বগুড়া জেলা কমিটি গঠিত হয়েছে। এতে জামিল মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা আবদুস সবুরকে সভাপতি এবং কারবালা মাদ্রাসার শায়খুল হাদীস মাওলানা ফজলুল করিম রাজুকে সাধারণ সম্পাদক করা হয়।

এছাড়া, কমিটিতে মাওলানা আসাফুদদৌলা মোকাররমকে সিনিয়র সহ-সভাপতি, ইন্জিনিয়ার শামসুল হককে সহ-সভাপতি, মাওলানা রাশেদুল ইসলামকে যুগ্ম সাধারণ সম্পাদক, মাওলানা মামুন রহমানীকে সাংগঠনিক সম্পাদক, মাওলানা আবদুল মতিনকে অর্থ সম্পাদক, মাওলানা আবদুল ওয়াহিদকে প্রচার সম্পাদক, মাওলানা ফজলুল করিম সিরাজীকে দফতর সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট বগুড়া জেলা কমিটি ঘোষণা করা হয়।

আওয়ার ইসলামকে আজ বুধবার (২৫ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫টায় এ বিষয়ে নিশ্চিত করেন সংগঠনটির যুগ্ম মহাসচিব মাওলানা আজিজুল হক ইসলামাবাদী। 

তিনি জানান, হেফাজতে ইসলাম বাংলাদেশের বগুড়া জেলা কমিটি গঠন উপলক্ষে আয়োজিত সম্মেলন মঙ্গলবার (২৪ সেপেটম্বর) বাদ জোহর জামিল মাদ্রাসা মিলনায়তনে হেফাজতে ইসলামের নায়েবে আমির ও তানজীম বোর্ডের চেয়ারম্যান মাওলানা মুফতি আরশাদ রহমানীর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে এ কমিটি ঘোষণা করা হয়।

সম্মেলনে বিশেষ অতিথির হিসেবে উপস্থিত ছিলেন হেফাজতের কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহাসচিব জুনায়েদ আল হাবীব, যুগ্ম মহাসচিব মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, সাংগঠনিক সম্পাদক মুফতি বশির উল্লাহ, দফতর সম্পাদক মাওলানা আফসার মাহমুদ প্রমুখ।

হাআমা/