সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর
প্রকাশ: ২১ সেপ্টেম্বর, ২০২৪, ০৭:২৩ বিকাল
নিউজ ডেস্ক

আবদুল্লাহ ফিরোজী, সাভার প্রতিনিধি:

হেফাজতে ইসলাম বাংলাদেশ মানিকগঞ্জ, সিংগাইর উপজেলা শাখার উদ্যোগে জনগুরুত্বপূর্ণ বিভিন্ন দাবিতে ঐতিহাসিক গণসমাবেশ আগামী ২৯ সেপ্টেম্বর রবিবার সিংগাইর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বেলা বারোটায় অনুষ্ঠিত হবে।

হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব, সিংগাইরের মাটি ও মানুষের নেতা এবং গণসমাবেশ বাস্তবায়ন কমিটির আহ্বায়ক সুলতানুল ওয়ায়েজীন আল্লামা খালিদ সাইফুল্লাহ্ আইয়ূবীর সভাপতিত্বে গণসমাবেশের প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন হেফাজত মহাসচিব আল্লামা সাজিদুর রহমান।

প্রধান বক্তা হিসাবে থাকবেন হেফাজতের যুগ্ম মহাসচিব, রাজপথের দাবানল, তারুণ্যের আইকন, শায়খুল হাদীস ইবনে শায়খুল হাদীস আল্লামা মামনুল হক।

সম্মানিত মেহমান হিসেবে উপস্থিত থাকবেন হেফাজতের উল্লেখযোগ্য হেভিওয়েট নেতৃবৃন্দ।

জানা গেছে, হেফাজত নেতৃবৃন্দের আগমন ও গণসমাবেশ সফলে খালিদ সাইফুল্লাহ আইয়ুবী’র নেতৃত্ব চলছে প্রস্তুতি। সাজ সাজ রব বিরাজ করছে সর্বত্র। বিরামহীন প্রচারণায় মুখরিত ধর্মপ্রাণ মুসলমান অধ্যুষিত সিংগাইরের জনপদ।

স্বৈরাচারের আমলে সিংগাইরের নতুন বাজারের ফোর মার্ডার ও শাপলার গনহত্যার সুষ্ঠু বিচার সহ গুরুত্বপূর্ণ বিভিন্ন ইস্যুতে আয়োজিত এই গণসমাবেশে যোগ দিবে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। বাদ যাবে না সংখ্যালঘুরাও।

এদিকে, সিংগাইরের গণসমাবেশের প্রভাব পড়েছে বৃহত্তর ঢাকা জেলা উত্তর, দক্ষিন ও মানিকগঞ্জের সব উপজেলায়। বাস ট্রাক ভর্তি করে এসব অঞ্চল থেকে হাজার হাজার উচ্ছ্বসিত জনতা গণসমাবেশে যোগ দিবে বলে জানা গেছে।

হাআমা/