খাগড়াছড়িতে সাংবাদিকদের সঙ্গে ইসলামী আন্দোলনের মতবিনিময়
প্রকাশ: ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৫১ দুপুর
নিউজ ডেস্ক

নুরুল কবির আরমান
খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়িতে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছে ইসলামী আন্দেলন বাংলাদেশ খাগড়াছড়ি শাখার নেতৃবৃন্দ।

বুধবার (১৮ সেপ্টেম্বর) সাড়ে ১১টায় খাগড়াছড়ি প্রেসক্লাব সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় ইসলামী আন্দোলন বাংলাদেশ খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি হাফেজ মাওলানা দেলোয়ার হোসাইন, সাধারণ সম্পাদক মাওলানা কাইছার আজিজী,জয়েন্ট সেক্রেটারী মাওলানা রাশলেদুল  ইসলাম রহমতপুরী,সাংগঠনিক সম্পাদক মাওলানা তারিকুল ইসলাম, শ্রমিক আন্দোলনের সভাপতি মোঃ জামাল উদ্দিন মৃধা, সেক্রেটারি মোঃ আল-আমিনসহ ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিতি ছিলেন।

সভায় বক্তাগণ বলেন,  ইসলামী আন্দোলন বাংলাদেশ সংগঠনটি ১৯৮৭ সালের ১৩ মার্চ প্রতিষ্ঠা করেন এদেশের তৌহিদী জনতার হৃদয়ের স্পন্দন সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম রহ.। ২০০৬ সালে তিনি ইন্তেকাল করেন। সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম রহ.এর মৃত্যুর পর এই সংগঠনের দায়িত্ব গ্রহণ করেন তার সুযোগ্য সাহেবজাদা সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম। যিনি বর্তমানে চরমোনাই পীর নামে প্রসিদ্ধ। ২০০৬ সাল থেকে তিনি এ পর্যন্ত অত্যন্ত দক্ষতার সহিত ইসলাম, দেশে ও জাতির কল্যাণে অগ্রণী ভূমিকা পালন করছেন।

বক্তাগণ সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায় প্রতিষ্ঠায় একটি কল্যাণকর রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য সাংবাদিক সমাজের সহযোগিতা প্রত্যাশা করেন ইসলামী আন্দোলর বাংলাদেশের নেতৃবৃন্দ।

কেএল/