লক্ষ্মীপুরে আহবাবুল হুফফাজের প্রতিযোগিতা আগামীকাল
প্রকাশ: ১০ ডিসেম্বর, ২০২৩, ০১:০২ দুপুর
নিউজ ডেস্ক

হাবিব মুহাম্মাদ 
লক্ষ্মীপুর প্রতিনিধি 

লক্ষ্মীপুরে অনুষ্ঠিত হতে যাচ্ছে আহবাবুল হুফফাজ বাংলাদেশের কুরআন প্রতিযোগিতা।

আগামীকাল সোমবার (১১ ডিসেম্বর) লক্ষ্মীপুর উত্তর তেনুহনী লিল্লাহ জামে মসজিদ প্রাঙ্গণে সকাল ৮ টা থেকে শুরু হয়ে সারাদিন ব্যাপী চলবে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আহবাবুল হুফফাজের মহাসচিব হাফেজ মাওলানা আবূ সাইদ এবং প্রধান বিচারক হিসেবে  উপস্থিত থাকবেন আহবাবুল হুফফাজের চেয়ারম্যান শায়েখ মোহাম্মাদুল্লাহ।
এছাড়া আরো উপস্থিত থাকবেন কেন্দ্রীয় ও জেলা কমিটির দায়িত্বশীলগণ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আহবাবুল হুফফাজের লক্ষ্মীপুর জেলা সেক্রেটারী হাফেজ মাওলানা ওমর ফারুক আওয়ার ইসলামকে বলেন, আশা করি বিগত দিনের তুলনায় আহবাবুল হুফফাজের মাধ্যমে আমরা লক্ষ্মীপুরে  একটি সুন্দর প্রতিযোগিতা অনুষ্ঠান উপহার দিব। কুরআন প্রতিযোগিতার মাধ্যমে আমরা ছাত্রদেরকে আরো উদ্যোমী করে তুলতে চাই। এই প্রতিযোগিতা তাদের পড়াশোনার মান উন্নয়নে সহযোগিতা করবে। জাতীয় ও আন্তর্জাতিক অঙ্গনে কুরআনের আলো ছড়িয়ে দেওয়ার সাহস তৈরি করবে ইনশাআল্লাহ। 

জানা যায় গত অক্টোবর তেপান্তর গ্রুপ নিবেদিত আহবাবুল হুফফাজ বাংলাদেশ কর্তৃক ৫ম জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতা শুরু হয়।  প্রতিটি জেলায় স্বতন্ত্র প্রতিযোগিতার মাধ্যমে বিজয়ীদের নিয়ে ঢাকার বসুন্ধরা কনভেনশন সেন্টারে একটি চুড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। চুড়ান্ত প্রতিযোগিতায় বিজয়ীদেরকে পাঁচ লক্ষ টাকা নগদ অর্থ প্রদান ও সম্মাননা স্মারক প্রদান করা হবে।  

এনএ/