আমিনবাজারে টিনশেড ঘরে আগুন, দগ্ধ ৭
প্রকাশ: ১৮ নভেম্বর, ২০২৩, ০৯:০৬ সকাল
নিউজ ডেস্ক

 

সাভারের আমিনবাজারে একটি পরিত্যক্ত টিনশেড ঘরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে সাত যুবক দগ্ধ হয়েছেন। তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করানো হয়েছে।

শুক্রবার (১৭ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে আমিনবাজার হিজলা গ্রামের ৪ নম্বর ওয়ার্ডে আব্দুর রাজ্জাকের বাড়িতে এই ঘটনা ঘটে। দগ্ধরা হলেন- বাড়িওয়ালার ছেলে রায়হান (২০), তার বন্ধু হাদিস (২০), নাহিদ (২০), জুয়েল (২২), মোনারুল (২২), আলামিন (২২) ও রুবেল (২৪)। স্বজনরা জানান, দগ্ধরা কেউ পাত্তি মিস্ত্রি, ডায়নামো মিস্ত্রি, ভাঙারি দোকানের কর্মচারী আর কয়েকজন গার্মেন্টসকর্মী।

স্থানীয় সূত্রে জানা গেছে, যে ঘরে আগুন লেগেছিল সেটি দীর্ঘদিন পরিত্যক্ত ছিল। রাতে ৮ বন্ধু ওই ঘরটিতে ঢুকে আড্ডা দিচ্ছিল। তারা সেখানে মুড়ি খাচ্ছিল এবং কেউ ধূমপান করছিল। তখন হঠাৎ করেই আগুন ধরে যায়। এতে সাত জন দগ্ধ হয়। খবর পেয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়। তবে অগ্নিকাণ্ডের সঠিক কারণ জানা যায়নি। চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, দগ্ধ সাত জনকে ইনস্টিটিউটের জরুরি বিভাগের চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনাটি কীভাবে ঘটেছে তা জানার জন্য সাভার থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

এমআই/