শায়েখ জিয়াউর রহমানের ৫ বইয়ের মোড়ক উম্মোচন
প্রকাশ: ২১ অক্টোবর, ২০২৩, ০৭:২৯ বিকাল
নিউজ ডেস্ক

ওমর শাহ : ইউকে প্রবাসী  শায়েখ জিয়াউর রহমানের একসঙ্গে ৫ টি বইয়ের মোড়ক উম্মোচন অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার ( ২১ অক্টোবর) পল্টনের একটি অভিজাত রেস্টুরেন্টে দেশ বরেণ্য আলেম উলামা ও লেখক সাংবাদিকদের উপস্থিতিতে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।  

মোড়ক উম্মোচন সভার সভাপতি  ছিলেন সুলতানুল ওয়ায়েজিন ও মারকাযুত তারবিয়াহ বাংলাদেশের  প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা খালিদ সাইফুল্লাহ রাহমানী।

মুখ্য অলোচক হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয়বক্তা ও মুহাদ্দিস মাওলানা হাবিবুল্লাহ মাহমুদ কাসেমী।

 

মোড়ক উম্মোচন অনুষ্ঠানে বক্তারা বলেন, শায়েখ জিয়াউর রহমান এক যুগ ধরে দেশের বাহিরে মুসলিম উম্মাহ ও অমুসলিমদের মাঝে ইসলাম প্রচারের কাজ করে যাচ্ছেন। পাশাপাশি লিখনীর মাধ্যমেও বাংলাভাষী মানুষের মনে জায়গা করে নিয়েছেন। এছাড়া বাংলাদেশেও তিনি বহু মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক হিসেবে রয়েছেন। আগামী দিনে তার লেখালেখি বাংলাভাষাকে সমৃদ্ধ করবে।সাধারণ পাঠকের হৃদয়ে জায়গা পাবে শায়েখ জিয়াউর রহমান।

লন্ডন মসজিদে ওমর এর খতিব শায়েখ জিয়াউর রহমানের লিখিত বইগুলোর মাঝে রয়েছে- এক. জীবন যাদের সফল ছিল দুই. তাজবীদুল কুরআন

 তিন. কুরবানীর মাসায়েল চার. কোরআন ও হাদিসের আলোকে ২৪ ঘন্টার সুন্নতের আমল  পাঁচ. হজে

এ সময় আরও উপস্থিত ছিলেন,  ইমাম-উলামা পরিষদ ভাটারার সভাপতি আলহাজ্ব হাফেজ মজিবুর রহমান, শায়েখ মুস্তাকীম বিল্লাহ হামিদী, মুফতি এনায়েতুল্লাহ, মুফতি মুরতাজা হাসান ফয়জী,  মুফতি রাফি বিন মুনির, মাওলানা ওবায়দুল্লাহ আল আজহারি, মাওলানা রুহুল আমিন সাদী,  মাওলানা ওয়ালী উল্লাহ আরমান, মাওলানা গাজী সানাউল্লাহ রহমানী,  মুফতি দিলাওয়ার হুসাইন মাইজী, মুফতি ইসমাঈল বোখারী, জহির উদ্দিন বাবর ,হুমায়ুন আইয়ুব, মুফতি ইমরানুল বারী সিরাজী, মাওলানা আব্দুল্লাহ আল ফারুক,  তোফায়েল গাজালি, আমিন ইকবাল,  মাওলানা জসিম উদ্দিন ও মুফতি ইমরান হোসাইন শারিফ প্রমুখ।

হুআ/