শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
আবারও সোনার দামে রেকর্ড ডেমরা যাত্রাবাড়ীর ৬০০ শিক্ষার্থীকে ট্রাফিক সম্মাননা প্রদান কিশোরগঞ্জ নিকলীর হিলচিয়া মাদরাসা থেকে ছাত্র নিখোঁজ, সন্ধান চেয়ে পরিবারের আকুতি হেফাজতে ইসলামের ঢাকা মহানগর কমিটি ঘোষণা উম্মাহর কল্যাণে মুসলমানদের ঐক্যের বিকল্প নেই: ধর্ম উপদেষ্টা পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতে ইসলামের সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’

ভারতে গাছ কাটার বিরোধিতা করায় তরুণীকে পুড়িয়ে হত্যা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

women_india2ভারতের গাছ কাটার বিরোধিতা করায় ২০ বছরের এক তরুণীকে জ্যান্ত পুড়িয়ে মারা হয়েছে। রাজস্থান রাজ্যের যোধপুরের পাপিদা নগরীতে গতকাল এ মর্মান্তিক ঘটনা ঘটে।

খবরে বলা হয়েছে, গ্রামের রাস্তা বানানোর জন্য তার জমিতে লাগানো গাছ কাটার প্রতিবাদ করেন ললিতা নামের হতভাগ্য তরুণী। এ নিয়ে ঝগড়া বেধে যায় এবং গ্রামের মাতব্বর রণবীর সিং এ ঝগড়ায় জড়িয়ে যান।

এক পর্যায়ে কয়েকজন গ্রামবাসী গায়ে পেট্রোল ঠেলে আগুন ধরিয়ে দিলে ললিতা মারাত্মকভাবে অগ্নিদগ্ধ হন। আজ (সোমবার) সকালে স্থানীয় হাসপাতালে মারা যান তিনি।

আগুন দেয়ার সঙ্গে রণবীর সিং'সহ ১০ জন জড়িত বলে এএফআইআরে অভিযোগ করা হয়েছে। পুলিশ এ ঘটনার তদন্ত শুরু করেছে বলে জানা গেছে।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ