বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১০ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫


আবারো যৌতুক না পেয়ে স্ত্রীকে আগুন দিলো স্বামী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আবারো যৌতুক না পেয়ে স্ত্রীকে আগুন দিলো স্বামী। স্বামীর দেয়া সে আগুনে ঝলসে যাওয়া গৃহবধূর নাম ইয়াছমিন। বর্তমানে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

শনিবার (২১ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি বিভাগের প্রধান ডা. রফিক উদ্দিন আহমেদ।

তিনি বলেন, ‘আগুনে ইয়াছমিনের শরীরের প্রায় ৪০ শতাংশ দগ্ধ হয়েছে। পা-উরুসহ নিচের অংশ প্রায় পুরোটাই পুড়ে গেছে। তাকে উন্নত চিকিৎসার ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো সিদ্ধান্ত হয়েছে। এ লক্ষ্যে বেলা ১১টার দিকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়।’

প্রসঙ্গত, বৃহস্পতিবার রাতে যৌতুক নিয়ে গৃহবধূ ইয়াছমিন ও তার স্বামী রাফেলের মধ্যে কথাকাটাকাটি হয়। এ ঘটনার জেরে শুক্রবার ভোররাতে স্ত্রী ইয়াছমিনের শরীরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয় রাফেল।

দগ্ধ গৃহবধূ ইয়াছমিনকে শুক্রবার চমেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। এ ঘটনায় পুলিশ স্বামী রাফেলকে গ্রেফতার করে, আজ শনিবার তাকে আদালতে তোলা হচ্ছে।

এমডব্লিউ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ