বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


কঠোর নিরাপত্তায় রিফাত হত্যার অপ্রাপ্তবয়স্ক আসামিরা আদালতে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বহুল আলোচিত বরগুনার রিফাত শরীফ হত্যা মামলায় কারাগারে থাকা অপ্রাপ্তবয়স্ক ৬ আসামিকে আদালতে হাজির করেছে পুলিশ।

মঙ্গলবার সকাল ৯টা ৪০ মিনিটে কড়া প্রহরার মধ্য দিয়ে প্রিজনভ্যানে করে আসামিদের আদালতে নিয়ে আসা হয়।

এর আগে বিভিন্ন সময়ে স্বজনদের সঙ্গে আদালতে হাজির হয়েছেন এ মামলায় জামিনে থাকা অপ্রাপ্তবয়স্ক আরো ৮ আসামি।

আদালতের অনুমতি নিয়ে আর কিছুক্ষণ পরেই আসামিদের জেলা শিশু আদালতের কাঠগড়ায় হাজির করা হবে। এরপরই মামলার রায় পড়া শুরু হবে বলে জানিয়েছেন আদালতে নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মকর্তারা।

মামলার রায় শুনতে আদালতে রিফাতের পরিবারের সদস্যরা ছাড়াও মামলার আইনজীবী, গণমাধ্যমকর্মী ও আসামিদের স্বজনরাও হাজির হয়েছেন। আদালত চত্বরে কড়া নিরাপত্তার মধ্যেও উৎসুক মানুষের ভিড় লক্ষ্য করা যাচ্ছে।

[caption id="" align="alignnone" width="960"]Image may contain: text that says '২৭ অক্টোবর বিকেল ৩-৪ টা রকমার बदक! কিনলে এছাড়াও- ২০০৮+ অর্ডার করলেই নিশ্চিত একটি ফ্রি-বই! *শর্ত প্রযোজ্য ১০১০৮+ অর্ডারে ফ্রিশিপিং bKash পেমেন্ট ইনস্ট্যান্ট ক্যাশব্যাক সেরাক্রেতার জন্য ৫,০০০ টাকার বই উপহার!' বিস্তারিত জানতে ক্লিক করুন।[/caption]

কারাগার থেকে আদালতে আসামিদের আনার সময় প্রিজনভ্যানটিকে মাঝখানে রেখে দুইপাশে ছিল র‌্যাব ও পুলিশের গাড়ি। এরপর সারিবদ্ধভাবে ৬ আসামিকে প্রিজনভ্যান থেকে নামিয়ে আদালতে নিয়ে যাওয়া হয়। চাঞ্চল্যকর এই রায়কে ঘিরে বরগুনা শহর ও আদালত চত্বরে কড়া নিরাপত্তা নিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

গত ১৪ অক্টোবর এ মামলার দুই পক্ষের যুক্তিতর্কের শুনানি শেষে বরগুনার শিশু আদালতের বিচারক মুহা. হাফিজুর রহমান রায় ঘোষণার জন্য মঙ্গলবার দিন ধার্য করেন।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ