বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
খাদেম-ক্লিনার ও শিক্ষক নিয়োগ দেবে ‘গ্লোবাল এডুকেশন ইনস্টিটিউট’ স্বাধীন দেশে অবৈধ অস্ত্রধারী সংগঠন থাকবে না: র‍্যাব মহাপরিচালক  মার্চে ৫৫২ সড়ক দুর্ঘটনায় নিহত ৫৬৫, আহত ১২২৮ ইরানের প্রেসিডেন্টের সঙ্গে ফোনালাপ পুতিনের তেজগাঁও আল-জামিয়াতুল ইসলামিয়া বায়তুল আমান মাদরাসায় ভর্তি শুরু আগামীকাল   ইরানের হামলার জন্য নেতানিয়াহুই দায়ী: এরদোগান ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ১৪, ট্রাকচালক আটক ইসরায়েলে হামলার বিষয়ে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রাইসি ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে পালালেন স্ত্রী ইরান-ই’সরায়েল যুদ্ধের পরিস্থিতির আলোকে প্রস্তুতি নিতে মন্ত্রীদের নির্দেশ প্রধানমন্ত্রীর

‘অব্যাহত নারী ও শিশু নির্যাতন রোধে পূর্ণাঙ্গ ইসলামিক অনুশাসনের বিকল্প নেই’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ঢাকা মহানগরীর সম্পাদিকা সুরাইয়া খন্দকার সুমী বলেছেন, শুধু আইন প্রয়োগ করে নয়, বরং পূর্ণাঙ্গ ধর্মীয় অনুশাসনের মাধ্যমেই সম্ভব নারী ও শিশু নির্যাতনসহ সামাজিক অবক্ষয় থেকে দেশ ও জাতিকে রক্ষা করা। যেহেতু আইন প্রয়োগকারী সংস্থাগুলোর কাছেও মানুষ নিরাপত্তা পাচ্ছে না।

বুধবার (১৪ অক্টোবর) বিকেলে মহিলা মজলিস ঢাকা মহানগরী শাখা কর্তৃক আয়োজিত এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, থানা হাজতে নির্মম নির্যাতনসহ বিচার বহির্ভূত সকল হত্যাকাণ্ড বন্ধ করা এবং সমাজ থেকে হত্যা-খুন, ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনসহ সকল অপরাধের মূলোৎপাটন করতে হলে সমাজের সর্বস্তরের ন্যায় ও ইনসাফ প্রতিষ্ঠা করতে হলে ইসলামিক অনুশাসন কার্যকর করতে হবে।

ঢাকা মহানগরী নির্বাহী সদস্য মির্জা জেরিন সুলতানার সভাপতিত্বে ও ছাত্রী মজলিস নেত্রী খন্দকার সাফা বিনতে সাইফের পরিচালনায় সেমিনারে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উম্মে হাবিবা সুলতানা জুই।

এছাড়াও উপস্থিত ছিলেন, শামসুন্নাহার শিরিন, সুমাইয়া আক্তার সানজিদা, সুরাইয়া আক্তার সাবরিনা, হাফেজা হোসনা আক্তার প্রমূখ।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ