বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


নোয়াখালীতে গৃহবধূর উপর পাশবিক নির্যাতনের প্রতিবাদে ময়মনসিংহ খেলাফত যুব মজলিসের বিক্ষোভ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আল-আমিন(বাপ্পি)।।
ময়মনসিংহ প্রতিনিধি>

নোয়াখালীতে গৃহবধূর উপর ধর্ষণের উদ্দেশ্যে পাশবিক নির্যাতন ও দেশব্যাপী অব্যাহত ধর্ষণ ও নারী সহিংসতার প্রতিবাদে এবং শাস্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে বাংলাদেশ খেলাফত যুব মজলিস ময়মনসিংহ মহানগর ও জেলা শাখা।

আজ সোমবার (৫অক্টোবর) বিকেল ৫টায় ময়মনসিংহ বড় মসজিদ চত্বরে সমাবেশটি অনুষ্ঠিত হয়,পরে সমাবেশ শেষে শত শত তৌহিদী জনতা ও মাদ্রাসা ছাত্রদের নিয়ে একটি বিক্ষোভ মিছিল বের হয়,মিছিলটি বড় মসজিদ চত্বর হয়ে নগরীর কৃষ্ণচূড়া চত্বরে গিয়ে শেষ হয়।

মিছিল পূর্ব সমাবেশে,গতকাল নোয়াখালীতে ঘটে যাওয়া মর্মান্তিক ঘটনাটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন,একটি মুসলিম অধ্যুষিত দেশে ধর্ষণের মত ন্যাক্কারজনক ঘটনা দিন দিন যে হারে বেড়ে চলছে,এতে ভয়াবহ কোন আযাবের আশংকা হচ্ছে। বক্তারা আরো বলেন,ক্ষমতাসীনদের ছত্রছায়ায় এই ধর্ষণ গুলো বেশি সংগঠিত হচ্ছে,গতকাল নোয়াখালীতে এবং এর কয়েকদিন আগে সিলেটের এমসি কলেজে ঘটে যাওয়া ঘটনাগুলোই এর প্রমাণ।
ধর্ষণকারী যে দলেরই হোক বা যত প্রভাবশালী হোক না কেনো তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন বক্তারা। একই সঙ্গে এ ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত না করার দাবি জানান তারা।
গত কয়েকদিনের ব্যবধানে ঘটে যাওয়া ঘটনাগুলোর সুষ্ঠু বিচার এবং কঠিন শাস্তি নিশ্চিত করতে সরকারের প্রতি উদাত্ত আহবান জানানো হয়,অন্যথায় ধর্ষণকারীদের বিচার জনগণেই করবে বলে কঠিন হুঁশিয়ারি দেন বক্তারা।

বাংলাদেশ খেলাফত যুব মজলিস ময়মনসিংহ জেলা শাখার সভাপতি মাওলানা রেজাউল করীমের সভাপতিত্ব,খেলাফত যুব মজলিস ময়মনসিংহ মহানগর সদস্য আনোয়ার হোসেনের সঞ্চালনায়,সমাবেশে আরো বক্তব্য রাখেন,খেলাফত যুব মজলিস ময়মনসিংহ মহানগর শাখার সভাপতি মাওলানা রফিকুল ইসলাম,
খেলাফত ছাত্র মজলিস ময়মনসিংহ জেলা সহ-সভাপতি হাফেজ আতহার আলী,খেলাফত যুব মজলিস ময়মনসিংহ জেলার দপ্তর সম্পাদক হাফেজ রুহুল আমীন প্রমুখ।

অপরদিকে ময়মনসিংহের ত্রিশাল উপজেলা খেলাফত যুব মজলিস জোনের উদ্যোগে ত্রিশাল গো-হাটা মসজিদেও একটি বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ