199148

নবনির্বাচিত বেফাক নেতৃবৃন্দকে ইসলামী আন্দোলন বাংলাদেশের অভিনন্দন ও মোবারকবাদ

আওয়ার ইসলাম: বাংলাদেশ কওমী মাদরাসা শিক্ষা বোর্ড বেফাক-এর নবনির্বাচিত সভাপতি মুহিউস সুন্নাহ আল্লামা মাহমুদুল হাসান যাত্রাবাড়ী হুজুর, সিনিয়র সহ-সভাপতি আল্লামা নূর হোসাইন কাসেমী ও মহাসচিব মাওলানা মাহফুজুল হককে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই ও মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ আন্তরিক অভিনন্দন ও মোবারকবাদ জানিয়েছেন।

আজ শনিবার গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় পীর সাহেব চরমোনাই বলেন, আমরা আশা করব নবনির্বাচিত নেতৃবৃন্দ বেফাকের নীতিমালা অনুসরণ করে বেফাককে সুষ্ঠুভাবে দক্ষতার সাথে পরিচালনা করবেন। বেফাক যেহেতু অরাজনৈতিক একটি প্লাটফর্ম এবং শিক্ষা বোর্ড, তাই শিক্ষার মান্নোনয়ন বৃদ্ধির লক্ষ্যেই কাজ করবেন।

নেতৃদ্বয় বলেন, বেফাকের নবনির্বাচিত সভাপতি আল্লামা মাহমুদুল হাসান যেহেতু একজন প্রবীণ ও প্রথিতযশা আলেমেদীন, সেহেতু বেফাককে অতীতের সকল কালিমা থেকে রক্ষা করে সকলকে নিয়ে সামনে চলবেন এটাই জাতির প্রত্যাশা। আমরা বেফাক ও নেতৃবৃন্দের উত্তরোত্তর সফলতা কামনা করছি। আল্লাহ রব্বুল আলামিন আমাদের সকলকে দীনের জন্য খালেসভাবে কাজ করার তওফিক দিন, আমীন।

এদিকে অপর এক বিবৃতিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ ও সেক্রেটারী মাওলানা এবিএম জাকারিয়া বাংলাদেশ কওমী মাদরাসা শিক্ষা বোর্ড বেফাক-এর নবনির্বাচিত সভাপতি মুহিউস সুন্নাহ আল্লামা মাহমুদুল হাসান যাত্রাবাড়ী হুজুর, সিনিয়র সহ-সভাপতি আল্লামা নূর হোসাইন কাসেমী ও মহাসচিব মাওলানা মাহফুজুল হককে আন্তরিক অভিনন্দন ও মোবারকবাদ জানিয়েছেন।

আজ এক শুভেচ্ছা বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, নতুন নেতৃত্ব বেফাকের ঐতিহ্য বজায় রেখে নীতিমালা অনুসারে পরিচালনা করে বেফাক বোর্ডকে একটি শিক্ষার জগতে মডেল বোর্ড হিসেবে প্রতিষ্ঠা করবেন। নেতৃবৃন্দ নবনির্বাচিত বেফাক নেতৃবৃন্দের সফলতা কামনা করেন।

-এটি

আপনার বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- 01640523566