শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

সালথার জগন্নাথদি দারুস সুন্নাহ মাদরাসার উন্নয়নে ৫০ হাজার টাকা প্রদান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ফরিদপুর জেলা প্রতিনিধি: ফরিদপুর জেলার সালথা উপজেলার যদুনন্দী ইউনিয়নের জগন্নাথদি দারুস সুন্নাহ মাদরাসা ও এতিমখানায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছ। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে মাদরাসা প্রাঙ্গনে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর দৃষ্টি আর্কষন করে সাংবাদিক নেতা আলহাজ্ব শাবান মাহমুদ বলেন, দীর্ঘ ৪৮ বছরের এই মাদরাসায় একটি ভবনও নেই। এটি আমাদের ব্যাথিত করে, তাই মাদরাসার শিক্ষার্থীদের কথা বিবেচনা করে দ্রুত একটি ভবন নির্মানের আহব্বান জানাচ্ছি।

এসময় মাদরাসা ও এতিম খানার উন্নয়নের জন্য ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার ৫০ হাজার টাকার অর্থ সহায়তার প্রদানের ঘোষণা দেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার। এছাড়াও বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মুহা. ওয়াদুদ মাতুব্বার, উপজেলা নির্বাহী অফিসার মুহা. হাসিব সরকার, নবকাম পল্লী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মুহা. ওবায়দুর রহমান, জেলা ডেপুটি পোষ্ট মাষ্টার জেনারেল মহসিন উদ্দিন, নগরকান্দা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র নিমাই চন্দ্র সরকার, সালথা থানার ওসি তদন্ত সুব্রত গোলদার, ইউপি চেয়ারম্যান আবুল খায়ের মুন্সী প্রমুখ।

অনুষ্ঠানে সঞ্চালনা করেন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের প্রচার সম্পাদক ও মাদরাসা ম্যানেজিং কমিটির সাধারণ সম্পাদক মুহা. আছাদুজ্জামান।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ