197770

মাদরাসা শিক্ষার্থী ও আলেমদের জন্য আরবির সঙ্গে মিল রেখে ইংলিশ স্পোকেন কোর্স

আওয়ার ইসলাম: মুক্ত পেশাজীবী, তরুণ আলেম, ইমাম-খতীব ও মাদরাসার শিক্ষার্থীদের জন্য এই প্রথম আরবির সঙ্গে মিল রেখে ফুল ইংলিশ স্পোকেন কোর্স এর আয়োজন করেছে অনলাইন সংবাদমাধ্যম আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম। ক্লাস নেবেন দেশের অন্যতম জনপ্রিয় ইংরেজি প্রশিক্ষক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থী ও জামিয়া শারইয়্যাহ মালিবাগের ফারেগ যুবায়ের আহমাদ।

ক্লাস শুরু: ৯ অক্টোবর, শুক্রবার, দুপুর ২টায়। কোর্সের মোট ক্লাস সংখ্যা ২৫টি। কোর্সের মেয়াদ তিন মাস। সময় : প্রতি শুক্রবার দুপুর ২.৩০টা-বিকাল ৬.০০ মিনিট পর্যন্ত।

স্থান : মাহবুব প্লাজা-ক্যাফে বাগদাদ ভবন (ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি) ৬ ষ্ট তলা, তোপখানা রোড, ঢাকা। (পূর্ণাঙ্গ শীতাতপ নিয়ন্ত্রিত, ডিজিটাল, ভিআইপি ক্লাসরুম)

কোর্স থেকে যা পাওয়া যাবে: *কোর্স শেষে ছাত্ররা সবধরনের বাক্য ইংরেজিতে শুদ্ধ উচ্চারণে বলতে, লিখতে ও বুঝতে পারবে ইনশাআলাহ।
*দেশের সবচাইতে সহজ এবং সর্বাধুনিক পদ্ধতিতে ক্লাস নেওয়া হবে।
* কোর্স শেষে সার্টিফিকেট দেওয়া হবে।
* প্রতি ক্লাস শেষে অত্যন্ত মানসম্মত শিট দেওয়া হবে।
* ইংরেজিতে ব্যাপক অনুশীলন/তামরিনের ব্যবস্থা থাকবে।

শুধু ইংরেজি বর্ণমালা ABCD দেখে দেখে পড়তে পারলেই আপনি এই কোর্সে ভর্তির উপযুক্ত বলে গণ্য হবেন।

কোর্স ফি: মাত্র ২৫০০ টাকা (দুই হাজার পাঁচশত টাকা)। আসন সংখ্যা সীমিত

একবিংশ শতাব্দীর চ্যলেঞ্জ মোকাবেলায় ইংরেজি ভাষা শিক্ষার কোনো বিকল্প নেই। নিজেকে প্রস্তুত রাখতে, এগিয়ে রাখতে আজই কোর্সটি ভর্তি হয়ে যান। ‘আমরা একেবারে শূন্য থেকে শুরু করবো, শিখরে গিয়ে শেষ করবো ইনশাআল্লাহ।’

বিগত বিভিন্ন ব্যচে অধ্যায়নকৃত যুবায়ের স্যারের শত-শত ছাত্র-ছাত্রীদের মন্তব্য দেখতে Facebook এ Jubayer Ahmad লিখে সার্চ করুন অথবা এখানে ক্লিক করুন।

যোগাযোগ: 01799780959 (বিকাশ), 01931408347 (বিকাশ)।

-এএ

ads