বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৮ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

এমপি মোকাব্বির খান করোনামুক্ত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: গণফোরামের সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনের সংসদ সদস্য মোকাব্বির খান করোনামুক্ত হয়েছেন।

আজ সোমবার এক সংবাদ বিবৃতিতে দ্বিতীয় দফায় তার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে বলে জানানো হয়।

এ তথ্য নিশ্চিত করে এমপির ব্যক্তিগত সহকারী মুহা. কয়েছ মিয়া বলেন, স্যার এখন আশঙ্কামুক্ত। আল্লাহর রহমতে কোভিড-১৯ এর নেগেটিভ রিপোর্ট এসেছে আজ। যারা তার জন্য দোয়া চেয়েছেন, তাকে সাহস ও মনোবল যুগিয়েছেন, তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

উল্লেখ্য, গত ১৫ জুন মোকাব্বির খান শ্বাসকষ্ট নিয়ে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি হলে করোনা ভাইরাস পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। হাসপাতালে ৭ দিন চিকিৎসা নিয়ে বাসায় ফিরে আরও ১৪ দিনের আইসোলেশনে ছিলেন তিনি।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ