193873

ডা. জাফরুল্লাহকে ফের দেখতে গেলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক

আওয়ার ইসলাম: গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীকে দ্বিতীয়বার দেখতে গণস্বাস্থ্য কেন্দ্রের নগর হাসপাতালে গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত চিকিৎসক ডা. এ বি এম আব্দুল্লাহ। শুক্রবার গণস্বাস্থ্য কেন্দ্রের ভেরিফায়েড ফেসবুক পেজে এসব তথ্য জানানো হয়েছে।

সেখানে জাফরুল্লাহর চিকিৎসক অধ্যাপক ডা. ব্রিগেডিয়ার জেনারেল (অবসরপ্রাপ্ত) মামুন মোস্তাফী বলেছেন, জাফরুল্লাহ চৌধুরী আজ আগের চেয়ে ভালো বোধ করছেন। পরিমাণ মতো খেতে পেরেছেন। আজ শ্বাসকষ্ট ছিল না এবং ডায়ালাইসিস প্রয়োজন হয়নি। প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এ বি এম আব্দুল্লাহ আজ তাকে দেখতে আসেন এবং চিকিৎসার বিশদ আলোচনা করেন। ডা. জাফরুল্লাহ চৌধুরীর রোগমুক্তির জন্য আমরা সকলের দোয়া প্রার্থী।

এদিকে জাতীয় ঐক্যফ্রন্টের দপ্তরপ্রধান জাহাঙ্গীর আলম মিন্টু এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, জাফরুল্লাহ চৌধুরী এবং প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক ডা. আব্দুল্লাহ দীর্ঘ সময় একে অপরের সঙ্গে আন্তরিকতার সঙ্গে কথা বলেন। ডা. আব্দুল্লাহ জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক এবং চিকিৎসার বিষয়ে সার্বিক খোঁজখবর নেন।

এ সময় ডা. আব্দুল্লাহকে গণস্বাস্থ্যের চিকিৎসা গবেষণা উইংয়ের মূল দায়িত্ব নিয়ে কাজ করার প্রস্তাব করেন ডা. জাফরুল্লাহ। ডা. আব্দুল্লাহ এই প্রস্তাবে সঙ্গে সঙ্গে সম্মতি জ্ঞাপন করেন।

এ সময় উপস্থিত ছিলেন- গণস্বাস্থ্যের আইসিইউ প্রধান অধ্যাপক ডা. নাজিব মোহাম্মদ ও আরবান পরিচালক অধ্যাপক ডা. শওকত আরমান।

এর আগে গত ২৯ জুনও ডা. জাফরুল্লাহর চিকিৎসার খোঁজ নিতে যান এ বি এম আব্দুল্লাহ।

-এএ

ad