শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


হাসপাতাল থেকে মাদরাসায় ফিরছেন আল্লামা আহমদ শফী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আবদুল্লাহ তামিম।।

হেফাজত ইসলাম বাংলাদেশ আমির ও হাটহাজারী আল-জামিয়াতুল দারুল উলুম মঈনুল ইসলাম মাদরাসার মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফীর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। হাসপাতাল থেকে রিলিজ করে মাদরাসায় নিয়ে যাওয়া হচ্ছে বলে জানা গেছে।

আজ সোমবার আল্লামা আহমদ শফীর শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় হাসপাতাল থেকে রিলিজ দেয়া হয়েছে। এ তথ্য ‍নিশ্চিত করেছেন ছেলে মাওলানা আনাস মাদানী।

এর আগে গত সোমবার মাওলানা আনাস মাদানী চমেক হাসপাতালের আইসিইউর সহযোগী অধ্যাপক হারুনুর রশিদের সূত্রে জানিয়েছেন, সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আল্লামা শফির জ্ঞান ফিরে আসে। জ্ঞান ফেরার তিনি প্রথমে চিকিৎসক, নার্সদের জন্য দোয়া করেন। তাদেরকেও তিনি তার জন্য দোয়া করতে বলেন।

শারীরিক অবস্থা খারাপ থাকায় আহমদ শফির চিকিৎসার বিষয়ে মেডিকেল বোর্ড গঠন করেছিলো চমেক হাসপাতাল কর্তৃপক্ষ। গত সোমবার দুপুর ১২টায় চমেক হাসপাতালের আইসিইউ বিভাগের প্রধান রঞ্জন কুমার নাথ ও মেডিসিন বিভাগের প্রধান সুজত পালের নেতৃত্বে এই মেডিকেল বোর্ড বৈঠকে বসে।

রোববার রাত পৌন ৯টার দিকে আহমদ শফির হঠাৎ শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে হাটহাজারী থেকে এনে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। এসময় তার জ্ঞান ছিল না। রক্তে অক্সিজেনের মাত্রা ৮৬ এর নিচে নেমে আসে। এতে তার শ্বাসকষ্ট বেড়ে যায়। তবে সোমবার সকাল থেকে তার শ্বাসকষ্ট কমে আসে।

উল্লেখ্য, আল্লামা আহমদ শফি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, শ্বাসকষ্ট এবং হজমজনিত সমস্যায় ভুগছেন।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ