শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


মুফতী মুশতাকুন্নবীর পিতার ইন্তেকালে আলোর দিশারীর শোক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: শায়খ মুফতি মুস্তাকুন্নবী হাফিজাহুল্লাহুর পিতা মাওলানা আব্দুল কুদ্দুস রহ. (মুহাদ্দিস হুজুর) আজ ফজর পূর্বে ইন্তেকাল করেন ৷ ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মরহুমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন লক্ষ্মীপুরের সামাজিক সংগঠন "আলোর দিশারী সাহিত্য কাফেলা পরিবার৷ মাওলানা আবদুল কুদ্দুস ছিলেন লক্ষ্মীপুরের ঐতিহ্যবাহী টুমচর কামিল মাদরাসার সাবেক ভাইস প্রিন্সিপাল। তিনি মুহাদ্দিস হুজুর নামে খ্যাত ছিলেন। এবং লক্ষ্মীপুর চকবাজার শাহী মসজিদের খতিব ছিলেন ৷ তিনি ছিলেন সময়ের জনপ্রিয় আলেম ও ইসলামি আলোচক।

তার মৃত্যুতে গভির শোক ও সমবেদনা জানিয়েছেন কাফেলার মহাপরিচালক মুফতি মুহাম্মদ আরাফাত। পরিচালক বলেন, " মাওলানা আবদুল কুদ্দুস রহ. এর মৃত্যুতে লক্ষ্মীপুর বাসি একজন বিদগ্ধ আলেম ও যোগ্য অভিভাবক হারিয়েছে। তিনি একাধারে ছিলেন হাদিসে নববীর এক নক্ষত্র, ছাত্রদের প্রিয় ওস্তাদ বিচক্ষণ রাজনীতিবিদ, প্রচার বিমুখ আল্লাহ ওয়ালা ও সন্তানদের যোগ্য পিতা। তিনি আজ লাখ ছাত্র শুভাকাঙ্ক্ষীদের শোকের সাগরে ভাসিয়ে চলে গেলেন রবের সান্নিধ্য। তার শুন্যস্থান পূরণ হবার নয়। সল্প সময়ে আমরা হারিয়েছি আরো অনেক বিজ্ঞ আলেমকে। শুন্য থেকে যাচ্ছে তাঁদের যায়গা ৷

আমরা আল্লাহ পাকের কাছে মরহুমের জান্নাতের সুউচ্চ মর্যাদা কামনা করছি। তার শোকসন্তপ্ত পরিবার ও শুভাকাঙ্ক্ষীদের প্রতি সমবেদনা জানাচ্ছি।

-এটি


সম্পর্কিত খবর